Sunday , September 8 2024
Breaking News
Home / Countrywide / ৯৯৯-এ কল করার পর রক্ষা পেলেন দুই বান্ধবী

৯৯৯-এ কল করার পর রক্ষা পেলেন দুই বান্ধবী

মাদারীপুর জেলার শিবচর উপজেলায় ব্যাটারিচালিত অটোরিকশায় করে ঘুরে বেড়াতে বের হওয়ার পর ঐ আটোরিকশা চালকের দ্বারা ঐ দুইজন বান্ধবীকে ইভটিজ করে। ঘটনার পর ন্যাশনাল ইমার্জেন্সি সার্ভিস ৯৯৯ নম্বরে কল দেয় ঐ দুই বান্ধবী এরপর বার্তাকক্ষ থেকে খবর পেয়ে আইনশৃংখলা বা’হি’/নীর সদস্য তাদের দেওয়া ঠিকানায় পৌছে যায় এবং উপজেলার পাঁচচর নমাক একটি এলাকা থেকে দুই বান্ধবীকে উদ্ধার করে। অভিযোগের ভিত্তিতে ঐ অটো চালককেও আটক করে।

অভিযুক্ত ২৫ বছর বয়সী অটোচালক হিরো খানকে পরে ভ্রাম্যমাণ আদালত তিন মাসের কা/রাদ’ণ্ড দেন। হিরো খান ঐ উপজেলার পাঁচচর এলাকার বড় বাহাদুরপুর গ্রামের বাসিন্দা নুরুল ইসলাম খানের ছেলে।

ভু’ক্তভো/গী ও পু’লি/শ সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার (১৯ নভেম্বর) সন্ধ্যা ছয়টার সময় শিবচর পৌর এলাকার কলেজ মোড় থেকে ২০ ও ২১ বছরের দুই বান্ধবী হিরু খানের অটো গাড়িতে করে পাঁচ্চর এলাকায় ঘুরতে যাচ্ছিলো কিন্তু মাঝ রাস্তায় অটো নষ্ট হয়েছে বলে গাড়ি থামিয়ে অটো চালক হিরু খান বিভিন্ন প্রকার অঙ্গভঙ্গিতে ইভটিজিং শুরু করে। এতে অটো চালকের সাথে তরুণীদের বা’কবিত’ণ্ডা শুরু হয়। এক পর্যায়ে স্থানীয়রা এগিয়ে এসে ৯৯৯ নম্বরে ফোন করে পু’/লি’শের সাহায্য নিয়েছে। পরে পু’লি/শ গিয়ে তাদের উদ্ধার করা হয়।

আনিসুর রহমান যিনি মাদারীপুরের সহকারী পু’লি/শ সুপার (শিবচর সার্কেল) হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি দেশের নামকরা একটি সংবাদ মাধ্যমকে বলেন, জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল করার পর আমরা দেরি না করে সাথে সাথে পু;লি/শ পাঠিয়ে দিই এবং তাদেরকে উদ্ধার করতে সক্ষম হই। সেই সাথে ঐ অভিযুক্ত চালককে আটক করা হয়েছে। পরবর্তীতে ভ্রাম্যমাণ আদালতের অধীনে নেওয়া হয় এবং ঐ অটোচালককে ৩ মাসের কা’রাদ/ণ্ড দেন।

About

Check Also

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রধান প্রসিকিউটর হিসেবে নিয়োগ পেয়েছেন অ্যাডভোকেট তাজুল ইসলাম। শনিবার (৭ সেপ্টেম্বর) রাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *