Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ৭ মাসের মধ্যে দুই মেয়ের জন্ম দিয়ে জনপ্রিয় অভিনেত্রী লিখলেন ‘তুমিই আমার শেষ’,নেটিজনদের প্রশ্ন একটাই

৭ মাসের মধ্যে দুই মেয়ের জন্ম দিয়ে জনপ্রিয় অভিনেত্রী লিখলেন ‘তুমিই আমার শেষ’,নেটিজনদের প্রশ্ন একটাই

দেবিনা বন্দ্যোপাধ্যায় বর্তমান সময়ের জনপ্রিয় এক অভিনেত্রী। দীর্ঘদিন ধরেই তিনি হিন্দি সিরিয়াল সহ বিভিন্ন কমেডি প্রোগ্রামে কাজ করে যাচ্ছেন সফলতার সাথে। এ দিকে ১১ নভেম্বর দ্বিতীয় কন্যার জন্ম দিয়েছেন দেবিনা বন্দ্যোপাধ্যায়। প্রথম সন্তান হওয়ার ৭ মাসের মাথাতেই আসে দ্বিতীয়জন। ছোট মেয়ের প্রথম ছবি শেয়ার করলেন দেবিনা।

বলিউডের বাঙালি অভিনেত্রী দেবিনা ব্যানার্জি এই মাসে বেশ কয়েকবার হেসেছেন খবরে। বড় সন্তানের বয়স মাত্র ৭ মাস, জন্ম এপ্রিল মাসে। আর এরই মধ্যে ১১ নভেম্বর তিনি পরবর্তী সন্তানের আগমনের ঘোষণা দেন। তবে প্রি-ম্যাচিউর ডেলিভারির কারণে বেশ কয়েকদিন হাসপাতালে থাকতে হয়েছে শিশুটিকে। গত সপ্তাহের শেষ দিকে মেয়েকে নিয়ে দেশে ফিরেছেন দেবীনা। এবার সোশ্যাল মিডিয়ায় ছোট্ট মেয়েটির ছবি পোস্ট করলেন তিনি।

ছবিতে, দেবিনাকে একটি লাল পোশাক পরা দেখা যাচ্ছে, তার আলগা চুল এবং তার মুখে হালকা মেকআপ রয়েছে। একটি নবজাতক কন্যা তার বাহুতে, তার মুখ ইমোজিতে ঢাকা। দেবিনা তার মেয়ের দিকে প্রেমময় দৃষ্টি দিয়ে ছবির জন্য পোজ দিয়েছেন।

তিনি এই ছবিতে এমা রবিনসনের কবিতার কিছু লাইন উদ্ধৃত করেছেন, যা বাংলায় লেখা আছে, ‘আমার দ্বিতীয় সন্তান, তুমি আমার প্রথম নও, এটাই একমাত্র সত্য। তোমাকে ভালোবাসার আগে আমি অন্য কাউকে ভালোবাসতাম। এখন আমি সম্পূর্ণ আলাদা মা, অনেক শান্ত এবং আরও আত্মবিশ্বাসী। তুমি আসার পর থেকে আরেকটা দিক খুলে গেল। দুটি শিশু আমার মনোযোগ প্রয়োজন. প্রথমবার আমি খুব উত্তেজিত ছিলাম, এবার অনেক ধীর। তোমার ‘প্রথম’ আমার কাছে ‘শেষ’। শেষ হামাগুড়ি, আমার হাঁটু উপর অশ্বারোহণ শেষ এক. তুমি আমার প্রথম সন্তান না, আমার শেষ সন্তান। আমি তোমার জন্য শেষ লুলাবি গাইব। এবং এই ‘শেষ’ সবসময় খুব বিশেষ।

২০০৮ সালে রামায়ণের সেটে দেবিনা এবং গুরমিত প্রথম কথা বলেন। তারপর তারা ২০১১ সালে বিয়ে করেন। যদিও তিনি সবার কাছ থেকে খবরটি গোপন করেছিলেন।

এরপর তিনি ২০২১ সালে মা হওয়ার ঘোষণা দেন। সেই সময়, দেবিনা বলেছিলেন যে গর্ভাবস্থা নিয়ে তার বিভিন্ন সমস্যা ছিল, একবার তিনি ভেবেছিলেন যে তিনি কখনই মা হতে পারবেন না। এরপর ২০২২ সালের ৩ এপ্রিল কন্যা লিয়ানার জন্ম হয়। তবে মেয়ে হওয়ার ৩ মাসের শুরুতে দ্বিতীয় গর্ভধারণের কথা জানান তিনি। যা নিয়ে তাকে কম কটাক্ষও শুনতে হয়নি। এক ট্রোলারের জবাবও দিয়েছেন অভিনেত্রী। লিখেছেন, ‘তাহলে তুমি চাও না আমি গর্ভপাত করি?’ দেবীনা-গুরমিতের সংসার এখন দুই মেয়েতে ভরপুর।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *