Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ৪০ লিটার দুধ দিয়ে গোসল করে বিএনপিতে যোগদান আ’লীগ কর্মী, জানা গেল কারণ

৪০ লিটার দুধ দিয়ে গোসল করে বিএনপিতে যোগদান আ’লীগ কর্মী, জানা গেল কারণ

শরীয়তপুরে এক মণ দুধ দিয়ে গোসল করে বিএনপিতে যোগ দিয়েছেন হাসেম সরদার (৬০) নামে এক ব্যক্তি। শুক্রবার (১ সেপ্টেম্বর) দুপুরে নগরীর ধানুকা এলাকায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক সরদার একেএম নাসিরউদ্দিন কালুর বাসার সামনে দুধ দিয়ে গোসল করে আওয়ামী লীগ থেকে পদত্যাগের ঘোষণা দেন তিনি।

হাসেম সরদার বলেন, আমি ছোটবেলা থেকেই আওয়ামী লীগের সমর্থক। শেখ মুজিবুর রহমানের মুক্তির দাবিতে মিছিল করেছি। বড় হওয়ার পর প্রয়াত আওয়ামী লীগ নেতা মোহাম্মদ হানিফ ও সূত্রাপুর থানা নেতা নাসিরের সঙ্গে আওয়ামী লীগের রাজনীতিতে জড়িত ছিলাম। গত পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের সহ-সভাপতি ছিলাম।

তিনি বলেন, দলের জন্য অনেকবার জেল খেটেছি। আওয়ামী লীগের কারণে ছয় বছর কারাবরণ করেছি। কিন্তু আমাকে মূল্যায়ন করা হয়নি। আওয়ামী লীগের জন্য অনেক করেছি কিন্তু আওয়ামী লীগ আমাকে কিছুই দেয়নি। তাই দুঃখ ও ক্ষোভে আওয়ামী লীগকে প্রত্যাখ্যান করে বিএনপিতে যোগ দিয়েছি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, মাথায় দুধ ঢেলে গোসল করছেন হাসেম সরদার নামের ওই ব্যক্তি। কেউ কেউ আবার তার মাথায় দুধ ঢালছেন। দুধে গোসল করতে গিয়ে আওয়ামী লীগের বিরুদ্ধে নানা স্লোগানও শোনা যায়।

এ ব্যাপারে শরীয়তপুর পৌরসভার ৭নং ওয়ার্ডের সভাপতি আব্দুল আজিজ বেপারী বলেন, হাসেম সরদার ছিলেন আওয়ামী লীগের কর্মী। তবে তিনি দলের বর্তমান নেতা নন। এছাড়া তিনি ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি দাবিও সঠিক নয়। বিএনপিতে যোগদান সম্পূর্ণ তার ব্যক্তিগত বিষয়।

শরীয়তপুর জেলা বিএনপির সভাপতি শফিকুর রহমান কিরণ বলেন, আমাদের প্রতিষ্ঠাবার্ষিকীতে হাশেম সরদার নামে এক আওয়ামী লীগ নেতা বিএনপিতে যোগ দেওয়ার ঘোষণা দেন। আমরা তাকে স্বাগত জানিয়েছি। পরে জানতে পারি এখানে আসার আগে তিনি দুধ দিয়ে গোসল করে আওয়ামী লীগ ছাড়ার ঘোষণা দেন।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *