Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ৩ মিনিটের ভিডিও নিয়ে ফারিয়া বললেন, জীবনের এই তিন সপ্তাহ সবসময় মনে রাখবো

৩ মিনিটের ভিডিও নিয়ে ফারিয়া বললেন, জীবনের এই তিন সপ্তাহ সবসময় মনে রাখবো

বাংলা সিনেমার অন্যতম ব্যস্ত অভিনেত্রী নুসরাত ফারিয়া মাজহার। যিনি ভারতীয় বাংলা সিনেময় অভিনয় করেও ভক্তদের মাঝে ব্যাপক সাড়া পেয়েছেন। বড় পর্দায় তার আ্যত্মপ্রকাশ ঘটে ২০১৫ সালে ‘আশিকী’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে। তবে অভিনয়ের পাশাপাশি একজন সঙ্গীতশিল্পী হিসেবও বেশ জনপ্রিয়তা পেয়েছেন গুণী এই তারকা।

সম্প্রতি ফের নতুন গান নিয়ে হাজির হচ্ছেন তিনি। গানের নাম ‘হাবিবি’। আপকামিং এই গানের জন্য অক্লান্ত পরিশ্রম করেছেন ফারিয়া। এমন কঠোর পরিশ্রমের কথা কখনোই ভুলতে পারবেন না এই অভিনেত্রী।

রোববার (৩১ অক্টোবর) ফেসবুকে দেয়া একটি পোস্টে ফারিয়া লিখেছেন, ‘আমি শুটিং এর ২০ দিন আগে থেকে গানের জন্য প্রস্তুত হচ্ছিলাম। নিজেকে সুন্দর এবং ফিট দেখানোর চাপে ছিলাম, তার উপরে থার্ড ইয়ার ফাইনাল পরীক্ষার প্রস্তুতিও নিচ্ছিলাম। ১৪ অক্টোবর শুটিং করি, ১৫ তারিখ ছিল পরীক্ষা। খিটখিটে হয়ে ছিলাম, বেশিরভাগ সময় কিছুই ভালো লাগতো না। সময়টা আমার কাছের মানুষদের জন্য খুব একটা সহজ ছিল না। সারাক্ষণই একটি ভালো কন্টেন্ট তৈরির চাপে থাকতাম। তবে আপনারা দেখতে পাবেন মাত্র ৩ মিনিট ১০ সেকেন্ড।’

তিনি আরও জানান, ‘এবার আমি আসলেই রক্ত পানি করা পরিশ্রম করেছি। আমার জীবনের এই তিন সপ্তাহ সবসময় মনে রাখবো।’

গেলো ২৩ অক্টোবর রাতে একটি ছোট্ট টিজার শেয়ার করেন নুসরাত ফারিয়া। যেখানে অ্যারাবিক ধাঁচের মিউজিকের সঙ্গে ‘হাবিবি’ নামটি ভেসে উঠে। ভিডিওর ওপরের দিকে বাম কোণে থাকা ‘এসভিএফ মিউজিক’ লেখা দেখে বুঝা যায় এটি কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের মিউজিক বিভাগের লোগো। অর্থাৎ তাদের ব্যানারেই আসছে ফারিয়ার নতুন গান। আগের দুটি গানও এসভিএফের মাধ্যমে প্রকাশ করেছিলেন এ নায়িকা।

এদিকে দেশজুড়ে ছড়িয়ে পড়া করোনাভাইরাস সংক্রমনের ফলে দীর্ঘদিন গৃহবন্দি হয়ে থাকতে হয়েছে তাকে। তবে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতেই আবারও অভিনয়ে নিয়মিত হয়েছেন নুসরাত ফারিয়া। বর্তমানে গুণী এই অভিনেত্রীর হাতে রয়েছে বেশ কয়েকটি ছবি। এই মুহুর্তে শুটিং নিয়েই বেশ ব্যস্ত সময় পার করছেন তিনি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *