Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ৩ বছরের সন্তান রেখে স্বর্ণ-টাকা নিয়ে যুবকের হাত ধরে পালিয়েছে প্রবাসীর স্ত্রী

৩ বছরের সন্তান রেখে স্বর্ণ-টাকা নিয়ে যুবকের হাত ধরে পালিয়েছে প্রবাসীর স্ত্রী

পরকীয়ার কারণে ভেঙ্গে যাচ্ছে হাজারো সংসার এই পরকীয়ার বিষাক্ত ছোবলে পিতা মাতা হারা হচ্ছে অনেক সন্তান এবং তারা পরবর্তীতে সমাজে বাবা মার পরিচয় দিতে গিয়ে দ্বিধাবোধ করছে এবং একরকম বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হচ্ছে। শুধু তাই নয় একজনের দেখাদেখি অন্যজন এ ধরনের কর্মকাণ্ডে লিপ্ত হচ্ছে যার ফলে ক্রমাগতভাবে দেশে ধরনের কর্মকান্ডের প্রবণতা বেড়ে চলেছে

বান্দরবানের লামায় প’রকী’য়া সম্প’র্কের টানে ৩বছরের ছেলে সন্তানকে রেখে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যুবকের হাত ধরে পা’লিয়ে’ছে ফ্রান্স প্রবাসীর স্ত্রী। শনিবার (১৭’জুলাই) দিবাগত রাত ১টা হতে সকাল অনুমান ৬টার ভেতর যে কোন সময় উপজেলার রুপসী পাড়া ইউপির ৪নং ওয়ার্ড দরদরী বড়ুয়া পাড়ায় এই ঘটনা ঘটে।

এ ঘটনায় প্রবাসীর মা সুজতা বড়ুয়া (৬০) বাদী হয়ে ছেলের বৌ জয়তি বড়ুয়াকে (২৬) ১নং প’লাত’ক সুবাস বড়ুয়াকে (২০) ২নং তার বাবা কাজল বড়ুয়াকে (৫০) ৩নং ও মা সুশীলা বড়ুয়াকে (৪০) ৪নং আসামি করে লামা থানায় একটি অ’ভিযো’গ দা’য়ের করেছেন। অভি’যোগ সূত্রে জানা গেছে, ফ্রান্স প্রবাসী জ্ঞান পাল বড়ুয়ার স্ত্রী জয়তি বড়ুয়া (২৬) একই গ্রামের কাজল বড়ুয়ার ছেলে সুবাস বড়ুয়া (২০) (প্র: দিপু মণি) এর সঙ্গে প্রতিবেশীর সুবা’দে বিবা’দীর প্ররোচ’নায় পরকী’য়া সম্প’র্কে জড়িয়ে পড়ে।

দিবাগত রাত ১টা হতে অনুমান ৬টার মধ্যে যে কোন সময় জ্ঞান পা’ল বড়ুয়ার পাঠানো ৬লক্ষ টাকা সহ ব্যবহারের ৫ভরি ওজনের স্বর্ণালংকার নিয়ে প্রেমিক সুবাস বড়ুয়ার হাত ধরে পা’লিয়ে যায় ফ্রান্স প্রবাসী জ্ঞান পাল বড়ুয়ার স্ত্রী। রেখে যায় ৩ বসর বয়সের ১ শিশু ছেল। এ দিকে ৩বছরের শিশু ছেলেকে নিয়ে বি’পাকে পড়েছেন বাবা জ্ঞান পাল বড়ুয়া। প্রবাসী জ্ঞান পাল বড়ুয়ার মা সুজতা বড়ুয়া বলেন, আমার ছেলে জ্ঞান পাল বড়ুয়া একজন প্রবাসী। বিবাদী সুবাস বড়ুয়া টাকার লোভে বশীভূত হয়ে আর্থিক সুবিধা ভোগ করার লক্ষ্যে আমার ছেলের বৌকে বিভিন্ন প্র’লোভন দেখাইয়া প্রে’মের সম্প’র্ক গড়ে তুলে। এমনকি তারা পালিয়ে যাওয়া আগে নতুন সংসার করার জন্য ফুসলাইতে থাকে।

বিষয়টি জানাজানি হওয়ার পর এদের বাধা প্রদান করলে বিবাদী ১ বি’ষ পান ও বিবা’দী ২ গলায় ফাঁ’স লাগিয়ে আ’ত্ম’হ’ত্যার চেষ্টা করে। পরে পারিবারিক ভাবে মী’মাং’সা হলেও অগোচরে মোবাইলের মাধ্যমে যোগাযোগ অব্যাহত রাখে। পরে আমার ছেলে তার বৌকে ফ্রান্সে নিয়ে যাওয়ার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা অবস্থায় আমার ৩বছরের নাতিকে ঘুমে রেখে পা’লিয়ে যায় সে।

এছাড়া টাকার লোভে বিবাদী সুবাস বড়ুয়াকে তার মা বাবা লেলিয়ে দেয় বলেও জানান প্রবাসীর মা। এ বিষয়ে লামা থানার অভি’যোগের তদ’ন্ত কর্মকর্তা এসআই ত্রিদিব বড়ুয়া বলেন, সুবাস বড়ুয়া নামে একটি ছেলের সাথে পরকী’য়া করে ফ্রান্স প্রবাসীর স্ত্রী ৩বছরের ছেলে সন্তানের জননী জয়তি বড়ুয়া পা’লিয়ে যাওয়ার বিষয়ে লিখিত অভি’যোগ পাওয়া গেছে, তদন্ত চলছে।

বিভিন্ন সময় পরকীয়ার নারায়ণ ঘটনা ঘটে সারা দেশের কোথাও না কোথাও বিশেষ করে দেখা যায় প্রবাসীদের স্ত্রীদের ক্ষেত্রে এ ধরনের ঘটনা প্রবণতা সবচেয়ে বেশি স্বামীর অবর্তমানে অন্য পুরুষের সাথে সম্পর্কে জড়িয়ে তার হাত ধরেই সবকিছু ত্যাগ করে অজানার উদ্দেশ্যে পাড়ি জমাচ্ছে অনেকেই এবং পরবর্তীতে এটি নিয়ে উঠছে আলোচনা এবং সমাজে ধরনের ঘটনার প্রবণতা ক্রমশ বাড়ছে

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *