Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ৩৩ দিন ধরে দুবাইতে আটকে আছেন অভিনেত্রী, কান্নাজড়িত ভিডিও ভাইরাল

৩৩ দিন ধরে দুবাইতে আটকে আছেন অভিনেত্রী, কান্নাজড়িত ভিডিও ভাইরাল

জনপ্রিয় ব্রিটিশ মডেল-অভিনেত্রী-গায়িকা সোফিয়া হায়াত গত ৩৩ দিন ধরে দুবাইয়ে আটকে রয়েছেন। তিনি দাবি করেন, অজ্ঞাত কারণে তার ওপর ভ্রমণ নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সোফিয়া তার ইনস্টাগ্রামে এক ভিডিওতে এ তথ্য জানান। শুধু তাই নয়, কান্নার ভিডিওর ক্যাপশনে বিস্তারিত বর্ণনাও দিয়েছেন অভিনেত্রী।

সোফিয়া বলেন, ভ্রমণ নিষেধাজ্ঞা নিয়ে গত ৩৩ দিন ধরে দুবাইয়ে আটকে আছি। আমাকে প্রতিদিন সংগ্রাম করতে হয়। আমি মামলা নিয়ে কথা বলতে পারি না এবং বলবও না।

আমি লন্ডনে বাড়ি যেতে চাই। কারণ সেখানেই আমার জীবন আটকে আছে। আমি একটি ক্লিনিক সহ দুটি ব্যবসা শুরু করেছি। কিন্তু এক মাস ধরে সেগুলো বন্ধ রয়েছে। আমার আয় ইতিমধ্যেই বন্ধ হয়ে গেছে। আমি আমার সঞ্চয় দুবাইতে ব্যয় করছি। থানায় যাওয়া-আসা, বাড়ি ভাড়া, খাবার বাবদ প্রতি সপ্তাহে খরচ হচ্ছে ১ হাজার পাউন্ড। এছাড়া লন্ডনে বাড়ির বিলও আমাকে দিতে হবে।

আমার মামলার ব্যাপারে পুলিশ খুবই সহযোগিতা করছে। খুব শিগগিরই এ সমস্যার সমাধান হবে বলে জানান তারা। একটা সিস্টেমের মাধ্যমে দেশে ফিরব। কিন্তু কত দিনে এর সমাধান হবে তার কোনো নিশ্চয়তা নেই। মামলাটি আগেই বাদ পড়েছে, এখন একটু সময় প্রয়োজন।

আমি কখনও চিন্তাও করিনি আমার সঙ্গে এমন কিছু ঘটবে। আমি দারুণ কিছু সহযোগিতা পরায়ণ মানুষ পেয়েছি, তাদের মধ্যে পুলিশও রয়েছে। তাদের প্রতি ভীষণ কৃতজ্ঞ আমি।

আমি দুবাই ছেড়ে যেতে পারব না জেনে মানসিক চাপ অনুভব করি। আমি কোনো পরিকল্পনা করতে পারি না। আমি জানি না কখন বাড়ি ফিরব। আমি আমার বাড়ি, কুকুর এবং ব্যবসাকে মিস করছি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *