Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ২৮ অক্টোবর নিয়ে নতুন করে যা বললো র‌্যাব

২৮ অক্টোবর নিয়ে নতুন করে যা বললো র‌্যাব

২৮ অক্টোবর রাজধানীতে বিএনপির সমাবেশে নাশকতার প্রস্তুতি নিয়ে অনেক বিএনপি নেতাকর্মী ঢাকায় আসেন। কুষ্টিয়া জেলা ছাত্রদল নেতা অলি হোসেনকে গ্রেপ্তারের এ কথা জানিয়েছে র‌্যাব।

সোমবার (৬ নভেম্বর) র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জানান, ভিডিও ফুটেজে দেখা যায়, কুষ্টিয়া জেলা বিএনপি নেতা অলি হোসেন ২৮ অক্টোবর বিএনপির সমাবেশে প্রধান বিচারপতির বাসভবনে হামলা ও ভাঙচুরের সময় সেখানে অবস্থান করছিলেন। অলি হোসেনকে আটক করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাব জানতে পারে, বিএনপির এই নেতা তার সিনিয়র নেতার নির্দেশে ঢাকায় এসেছেন। যেকোনো নাশকতার প্রস্তুতি নিয়েই তারা সমাবেশে যোগ দিয়েছেন বলে দাবি করেছে সংগঠনটি।

অপরদিকে, গাজীপুরের শ্রীপুর এলাকায় প্রভাতী-বাঁশ্রী পরিবহনে অগ্নিসংযোগ এবং ঢাকা-ময়মনসিংহ সড়কে অগ্নিসংযোগসহ বিভিন্ন সহিংসতা ও নাশকতার অভিযোগে আমিনুল ইসলাম সরকারকে গাজীপুর থেকে গ্রেফতার করেছে র‌্যাব। বাহিনীটি বলছে, বিএনপিরে রাজনীতির সঙ্গে যুক্ত আমিনুল গার্মেন্টসে যে অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি হয়েছিল সেখানেও উসকানি দেন।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *