Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ২৫ টাকার বিনিময়ে স্কুলছাত্রীর মুখ বন্ধের প্রচেষ্টায় বিপাকে মেম্বর

২৫ টাকার বিনিময়ে স্কুলছাত্রীর মুখ বন্ধের প্রচেষ্টায় বিপাকে মেম্বর

টাকার বিনিময়ে ৯ বছরের এক স্কুল ছাত্রীকে লালসার শিকার করতে না পেরে মুখ বন্ধ রাখার জন্য হুমকি দিয়েছে স্থানী মেম্বর। এমনই এক ঘটনায় উক্ত মেম্বক এলাকাবাসীর মুখে বিপাকে পড়েছেন। তার বিরুদ্ধে আইনি সহায়তা চেয়ে থানায় লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগীর মা-বাবা। মেয়েটি প্রতিদিনের মতো সাইকেল চালাতে বের হলে তখনই এই ঘটান ঘটে বলে বিভিন্ন সুত্রে জানা যায়।

চাঁপাইনবাবগঞ্জে ৯ বছরের এক মেয়েকে খারাপ কাজের জন্য চেষ্টার অভিযোগে আব্দুল হান্নান নামে এক ইউপি সদস্যকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাত ৯টার দিকে সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের একটি বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। আটক আব্দুল হান্নান সুন্দরপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য। ভুক্তভোগীর মা জানান, তার মেয়ে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণিতে পড়ে। প্রতিদিনের মতো বাসায় দুপুরের খাবার খেয়ে সাইকেলে করে স্কুলে যাচ্ছিলেন তিনি। দুপুর আড়াইটার দিকে বাড়ি ফেরার পথে বারিক মোড় এলাকায় মেয়েটির সাইকেল নিয়ে যায় মেম্বার হান্নান। মেয়েটি সাইকেল নিয়ে মেম্বারের বাড়ির দিকে গেলে স্কুল ছাত্রীটিও তার পিছন পিছন সাইকেল নেওয়ার উদ্দেশ্যে মেম্বারের বাড়ির দিকে যায়। একপর্যায়ে ওই সদস্য মেয়েটিকে শ্লিলতাহানির চেষ্টা করে। তিনি আরও বলেন, ওই সদস্য তার মেয়েকে ২৫ টাকা দিয়ে কাউকে কিছু না বলার জন্য হুমকি দেন। বিকেলে স্কুল থেকে ফিরে মাকে ঘটনাটি জানায় শিশুটি। বিষয়টি চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় জানালে পুলিশ ইউপি সদস্য হান্নানকে আটক করে। চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ওসি মোজাফফর হোসেন জানান, অভিযোগ পেয়ে ইউপি সদস্যকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে মামলা করবেন।

উল্লেখ্য, ভুক্তভোগী মেয়েটি স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেনীর ছাত্রী। সে প্রতিদিন স্কুল থেকে বাসায় ফিরে কিছু সময়ের জন্য সাইকেল চালাতে বাড়ির বাহিরে বের। প্রতিদিনের মতো ঘটনার দিনও একইভাবে সাইকেল চালাতে চালাতে মেম্বরের সামনে গিয়ে পড়লে একপর্যায়ে তার সাইকেল নিয়ে মেম্বর তার বাড়ির দিকে রওনা হলে মেয়েটিও তার পিছনে সাইকেলটি আনার উদ্দেশ্যে গেলে তাকে খারাপ কাজের জন্য চেষ্টা করে। তবে সফল হতে না পেরে টাকার বিনিময়ে তার মুখ বন্ধের চেষ্টা করে।

About Syful Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *