Friday , October 18 2024
Breaking News
Home / International / ২৪ বছর বয়সী কোটিপতির স্ত্রী, বছর পার না হতেই ২১ সন্তানের মা (ভিডিও)

২৪ বছর বয়সী কোটিপতির স্ত্রী, বছর পার না হতেই ২১ সন্তানের মা (ভিডিও)

ছোট সন্তানদের লালন-পালন করা অনেক বাবা-মায়ের জন্য বর্তমান সময়ে একটি বড় বিষয় যেটা অনেকটা চ্যালেন্জের মতো। গোসল করা থেকে শুরু করে খাওয়ানো, ঘুমানো পর্যন্ত সবকিছু ব্যাখ্যা করার চেয়ে কঠিন আর কিছু নেই। ক্রিস্টিনা ওজতুর্ক নামের জর্জিয়ার একজন মহিলার রয়েছে ২১ সন্তান। তার ২১ টি সন্তানের যত্ন নেওয়ার জন্য তার ১৬ জন ন্যানি বা আয়া রয়েছে। জর্জিয়ার এক কোটিপতির স্ত্রী ক্রিস্টিনা ওজতুর্ক নামের ঐ ২১ সন্তানের মায়ের বয়স ২৪ বছর।

এই দম্পতি গত বছরের মার্চ থেকে এই বছরের জুলাইয়ের মধ্যে সারোগেসির মাধ্যমে পিতা-মাতা হওয়ার জন্য ১,৪২,০০০ পাউন্ড অর্থাৎ বাংলাদেশী মুদ্রায় ১ কোটি ৬৬ লাখ ৪৫ হাজার টাকা ব্যয় করেছেন। তারা বছরে ৯৬ হাজার ডলার অর্থাৎ ৭২ লাখ টাকারও বেশি খরচ ১৬ জন ন্যানির জন্য। এই সকল ন্যানিরা খাবার থেকে শুরু করে বা’/চ্চাদের সবকিছুর যত্ন নেয় এবং ক্রিস্টিনার বাড়িতে ২৪ ঘন্টা অবস্থান করে থাকেন।

এই মুহূর্তে রাশিয়ার গণ্ডি ছাড়িয়ে ক্রিস্টিনার মাতৃত্বের খবর সারা দুনিয়ার ভা’ইরাল নিউজ৷ ২১ সন্তানের জন্য তাদের কোটি কোটি ডলার খরচ করতে হয়েছে৷ কিন্তু তারা জানিয়েছেন, এভাবে অর্থব্যয় করে তারা সবচেয়ে আনন্দ পান৷ ক্রিস্টিনা আজটেক জর্জিয়ার কোটিপতি গৈলপের স্ত্রী৷

ক্রিস্টিনার গর্ভে এখন পর্যন্ত ২ সন্তান জন্মেছে৷ আর সারোগেসির মাধ্যমে তারা আরো ২১ সন্তানের মা-বাবা হয়েছেন৷ ফলে এক ছাদের নিচে তাদের ২৩টি বা’/চ্চা একসাথে বড় হয়ে যাচ্ছে৷

ক্রিস্টিনা পরিষ্কার জানিয়ে দিয়েছেন, তিনি তার প্রত্যেক সন্তানকে একইরকমভাবে দেখেন৷ তিনি সবসময়েই বা’চ্চাদের সাথে থাকেন৷ সব মায়েরা যা করেন তিনিও তাই করেন৷ বাকিদের থেকে তার একটিই পার্থক্য। তা হলো, তার বা’চ্চার সংখ্যা একটু বেশি৷ আর এ কারণে প্রতিটা দিন আলাদা হয়৷ রোজই তাকে স্টাফদের শিডিউল বানাতে হয়৷ পরিবারের সব কেনাকাটা তিনি নিজেই করেন৷

ক্রিস্টিনা এবং ওজতুর্কের সন্তনদের বয়স এবং নাম: মুস্তাফা ১৯ মাস; মরিয়ম ১৮ মাস; আইরিন ১৮ মাস; আলিসা ১৮ মাস; হাসান ১৭ মাস; জুডি ১৭ মাস; হার্পার ১৬ মাস; তেরেসা ১৬ মাস; হুসেইন ১৬ মাস এবং আনা ১৫ মাস।

তাদের কনিষ্ঠ সন্তানেরা হলো ইসাবেলা ১৫ মাস; ইসমাইল ১৫ মাস; মেহমেত ১৪ মাস; আহমেত ১৪ মাস; আলী ১৩ মাস; ক্রিস্টিনা ১৩ মাস; সারা ১ মাস; লোকমান ১ মাস; গালিপ ১১ মাস; অলিভিয়া ৯ মাস এবং জুডির বয়স ৩ মাস।

ক্রিস্টিনা বলেন, “আমি আমার এই জীবনটাকে খুব উপভোগ করছি। আমার দিন কখনও বিরক্তিকর হয় না। আমি ইনস্টাগ্রামেও খুব সক্রিয় থাকি এবং দৈনন্দিন জীবনের তথ্য শেয়ার করে থাকি।” সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মে ক্রিস্টিনার ১,৬০,০০০ ফলোয়ার রয়েছে। তার পোস্ট করা বেশিরভাগ ভিডিওতে তাকে তার বা’চ্চাদের সাথে খেলতে দেখা যায়।
খবর নিউজ ১৮ এর।

 

https://youtu.be/9o15DTc8K3Y

About

Check Also

আন্তর্জাতিক রাজনীতিতে গভীর উদ্বেগ সৃষ্টি: ‘সহিংস উগ্রবাদে’ জড়িত ভারতীয় কূটনীতিকরা

কানাডার রয়্যাল কানাডিয়ান মাউন্টেড পুলিশ (আরসিএমপি) সম্প্রতি এক বিস্ময়কর অবস্থার কথা জানিয়েছে, যেখানে ভারত সরকারের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *