Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ২২ সেপ্টেম্বর শাকিবের সঙ্গে বিয়ের গুজন, অবশেষে সত্যটা জানালেন পূজা চেরি নিজেই

২২ সেপ্টেম্বর শাকিবের সঙ্গে বিয়ের গুজন, অবশেষে সত্যটা জানালেন পূজা চেরি নিজেই

গোপনে চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলীকে বিয়ে অতঃপর সন্তানের বিষয়টি সামনে আসতেই সম্প্রতি গত কয়েকদিন ধরেই নানা আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন বাংলা সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। তবে এ ঘটনার রেশ না কাটতেই এবার চিত্রনায়িকা পূজা চেরিকে নিয়েও চলতে বেশ শোরগোল।

গুঞ্জন উঠেছে পূজা চেরীকে নাকি ‘ধর্মান্তরিত’ করে বিয়ে করেছেন শাকিব খান। ২২ সেপ্টেম্বর তাদের বিয়ে হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই বিষয়টি নিয়ে জোর আলোচনা চলছে।

তবে এসব আলোচনার মধ্যেই অবশেষে বিয়ের বিষয়ে মুখ খুললেন পূজা চেরি। মঙ্গলবার (১১ অক্টোবর) পূজা গণমাধ্যমকে বলেন, শাকিব খানকে বিয়ে করেছি কিনা, তাদের আগে প্রমাণ দিতে হবে। প্রমাণ ছাড়া কথা বলছেন কেন? আমি নিজেও বুঝতে পারছি না কেন এসব কাঁথা আসছে।

তিনি আরও বলেন, বিষয়টি নিয়ে আমি খুবই বিরক্ত। আমি নিজেকে কাজে ডুবিয়ে রাখতে চাই। এখন শুটিং করছি। এখন কাজ ছাড়া আর কিছু ভাবছি না।

পূজা চেরিও সংবাদমাধ্যমকে বলেন, যদি এমন কিছু হয়, সময় হলেই সব জানাব। একটা দল আমার পেছনে লেগে আছে। যেহেতু শুটিং করছি, তাই এ নিয়ে কথা বলে চরিত্র থেকে বের হতে চাই না। সময় হলে সব বলবো।

এর আগে শাকিব-বুবলীকে নিয়েও বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। প্রথমে এটাকে গুঞ্জন হিসেবে ধরা হলেও পরবর্তীতে তা সত্য হতে দেখা যায়। আর এরই ধারাবাহিকতায় পূজা চেরিও সেইদিকে যাচ্ছে কিনা, তা নিয়ে চলছে শোরগোল।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *