Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ২০ কোটি রুপি ঘুষের জোরে বলিউডে এসেছেন রনবীর সিং, প্রতিভার জোরে নয়

২০ কোটি রুপি ঘুষের জোরে বলিউডে এসেছেন রনবীর সিং, প্রতিভার জোরে নয়

বলিউডপাড়া বিশ্বের আলচিত অন্যতম একটি চলচিত্রমাধ্যম। যেখান কিং খান, অমিতব বচ্চনের মত সেরা সব তারকার ছড়াছড়ি। সুপারস্টারের পর সুপারস্টার বের হয় এই বলিউড থেকে। সেখানকার নায়ক হতে গেলে থাকা লাগে সেরকম দক্ষতা অসাধারণ প্রতিভা। কিন্তু টাকার জোরে কি এখানে চান্চ পাওয়া সম্ভব। সেরকমই একটি খবর মিলেছে সম্প্রতি বলিউডের অন্যতম একজন নায়ক রনবীর সিং কে নিয়ে।

বলিউডে এখন প্রথম সারির তরুণ অভিনেতাদের মধ্যে আছেন রনবীর সিং। আলোচিত কিছু সিনেমা তো বটেই, সেই সাথে দীপিকা পাডুকনের সাথে বিয়ের পর থেকেই রনবীর ‘টক অব দ্য টাউন’। তবে এই অভিনেতার বিরুদ্ধেই এবারে ঘুষ দিয়ে বলিউডে ঢোকার অভিযোগ এনেছেন বিতর্কিত সাবেক অভিনেতা কমল আর খান বা কেআরকে।

কমল আর খানের ক্যারিয়ার কখনওই বলিউডে তেমন প্রশংসিত ছিল না। এর আগে তার অভিনয় করা মৃত্যুর কিছু দৃশ্য রীতিমতো বিখ্যাত মিমে পরিণত হয়েছে নেট দুনিয়ায়। বর্তমানে কোনো ছবির সাথে যুক্ত না থাকলেও নিজের একটি ইউটিউব চ্যানেল খুলে সেখানে বিভিন্ন ছবির সমালোচনা করেন তিনি। নিজেকে সিনেমার একজন সমালোচক হিসেবেও দাবি তার। তিনিই রনবীর সিংয়ের বিরুদ্ধে এবার ঘুষের অভিযোগ তুললেন।

মূলত, ‘বান্টি অউর বাবলি ২’ ছবির সমালোচনা করতে গিয়ে আচমকাই রনবীরের প্রসঙ্গ তোলেন কমল। জোর গলায় দাবি করেন, আদিত্য চোপড়া রনবীরকে বলিউডে নিয়ে আসেননি। অভিনেতার বাবার থেকে ২০ কোটি রুপির বিনিময়ে নাকি তাকে নিজেদের ছবিতে সুযোগ দিয়েছিল যশরাজ ফিল্মস।

২০১০ সালে ‘ব্যান্ড বাজা বারাত’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন রনবীর। ছটফটে আর হাসিখুশি চরিত্র ‘বিট্টু’ বেশ প্রশংসা পায় সেই সময়। তবে কেআরকে এর অভিযোগ, নিজের প্রতিভার জোরে মোটেই নয়, বরং ঘুষের জোরে রনবীর জায়গা করে নিয়েছেন বলিউডে।

অনেক সময় অনেক তারকাকে নিয়েই অনেক অভিযোগ শোনা যায়। কোনোটা সত্য কোনোটা মিথ্যা। তবে রনবীর সিং এর ২০ কোটিতে বলিউডে পা দেওয়ার অভিযোগটা আনলেন অভিনেতা কমল আর খান। যদিও খুব একটা যুত করতে পারেনি কমল বলিপাড়ায়। তার ছবিও তেমন সাড়া ফেলেনি। এ বেপারে রনবীর সিং এর কোনো কথপকথন এখনও পাওয়া যায়নি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *