Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / ১ যুগ ধরে পর্দার আড়ালে সালমানের প্রথম নায়িকা ভাগ্যশ্রী, নিজেই জানালেন কারন

১ যুগ ধরে পর্দার আড়ালে সালমানের প্রথম নায়িকা ভাগ্যশ্রী, নিজেই জানালেন কারন

বলিউড বিশ্বের বহুল আলোচিত এবং জনপ্রিয় বিনোদন মাধ্যম। এই মাধ্যমে অনকে অভিনেতা-অভিনেত্রী রয়েছে। তবে অনেক অভিনেতা-অভিনেত্রী রয়েছে এই মাধ্যমে সফলতা পেয়েও নিজেকে বিনোদন জগত থেকে আড়াল করেছেন। এদের মধ্যে অন্যতম একজন অভিনেত্রী ভাগ্যশ্রী। সম্প্রতি তিনি নিজেই জানালেন এই ভাবে হারিয়ে যাওয়ার কারন।

১৯৮৯ সালে মুক্তি পাওয়া ‘ম্যায়নে পেয়ার কিয়া’ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক ভাগ্যশ্রীর। সে সিনেমায় তার বিপরীতে ছিলেন বলিউড সুপারস্টার সালমান খান। প্রায় এক যুগ পর পর্দায় ফিরছেন বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। সম্প্রতি বিগবসের এক এপিসোডে সালমানের সঙ্গে দেখা গেছে তাকে। সেই শোতেই অভিনেত্রী জানান, শারীরিক অসুস্থতার জন্য বলিউড থেকে দূরে ছিলেন তিনি, তবে আবার ফিরেছেন রুপালি পর্দায়।

সম্প্রতি হিন্দিসহ কয়েকটি ভাষায় মুক্তি পাওয়া সিনেমা থালাইভিতে দেখা যায় ভাগ্যশ্রীকে। ২০১০ সালের পর দুই-একটি সিনেমা বাদে সেভাবে বড় পর্দায় কাজ করেননি অভিনেত্রী। ভাগ্যশ্রী বলেন, ‘২০১৪-১৫ সালের টেলিভিশন সিরিয়ালে শুটিং করার সময় প্রথম খেয়াল করি আমার ডান হাত নাড়াতে সমস্যা হচ্ছে। এটা সারতে আমার বেশ কিছু সময় লেগে যায়।’ ৫২ বছর বয়সী অভিনেত্রী জানান, তার জীবন বদলে গেছে পুষ্টি আর ফিটনেস নিয়ে পড়াশোনা শুরুর সময়ে। তিনি জানান, চিকিৎসকরা তার হাতে অ/স্ত্রো/প/চার করার কথা বলেছিল, যা শুনে রীতিমতো ভ/য় পেয়ে গিয়েছিলেন, তবে অভিনেত্রী নিজ থেকেই সেরে উঠেছিলেন, যা চিকিৎসকদের কাছে আশ্চর্যের ব্যাপার ছিল। আপাতত রাধে শ্যাম সিনেমা মুক্তির অপেক্ষায় আছেন ভাগ্যশ্রী। এ সিনেমা হিন্দি ও তেলেগু ভাষায় মুক্তি পাবে।

হিন্দি সিনেমা জগতের মেঘাসুপারষ্ঠার সালমান খান। তিনি ৩ দশকের বেশি সময় ধরে এই মাধ্যমে কাজ করছেন। এই দীর্ঘ সময় অনেক অভিনেত্রীর সঙ্গে জুটি বেঁধে অসংখ্য সিনেমা করেছেন। এবং পেয়েছেন সফলতা। এই অভিনেতার সঙ্গে জুটি বেঁধে বলিউডে যাত্রা শুর করেছিলেন ভাগ্যশ্রী। নতুন করে আবারও এই বিনোদন মাধ্যমে ফিরছেন তিনি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *