Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ১৯ বছর ভূতের মতো ঘাড়ে বসে আছি, কোনো ওঝাই যেন ঘাড় থেকে নামাতে না পারে: জুঁই

১৯ বছর ভূতের মতো ঘাড়ে বসে আছি, কোনো ওঝাই যেন ঘাড় থেকে নামাতে না পারে: জুঁই

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম ও রোবেনা রেজা জুঁইয়ের বিবাহিত জীবনের ১৯ বছর পেরিয়ে গেছে। চার বছর প্রেমের পর ২০০৪ সালের ৭ অক্টোবর জুঁইকে বিয়ে করেন জনপ্রিয় এই অভিনেতা।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অভিনেত্রী জুঁই ছবির ক্যাপশনে লিখেছেন, ‘শুভস্থায়ী ঝগড়ার সঙ্গি পাওয়া দিবস। ১৯ বছর যাবৎ এভাবেই ভূতের মতো ঘাড়ে চড়ে বসে আছি, থাকব। কোনো ওঝাই যেন তোমার ঘাড় থেকে আমাকে নামাতে না পারে। ঘৃণামিশ্রিত ভালবাসার সাথে ১৯তম শুভবিবাহ বার্ষিকী ।’

এদিকে সকাল থেকেই টেলিফোন ও সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানাচ্ছেন অনেকেই।

প্রসঙ্গত, ২০০০ সালে বর্তমান মোশাররফ তেমন জনপ্রিয় ছিলেন না। সে সময় জুঁইয়ের সঙ্গে তার প্রথম দেখা হয়। তারপর প্রেম, প্রেম থেকে বিয়ে। বর্তমানে তাদের ঘরে একটি ছেলে রয়েছে। ছেলের নাম রোবেন রায়ান করিম। স্ত্রী-সন্তান নিয়ে যৌথ পরিবারে থাকেন। রোবেনের বয়স ১৪ বছর। মোশাররফ তার স্ত্রীকে খুব ভালোবাসেন। মাঝেমধ্যে শুটিংয়ে যাওয়ার সময় স্ত্রীকে সঙ্গে নিয়ে যেতেন।

দুজন একসঙ্গে বেশ কয়েকটি নাটকেও অভিনয় করেছেন। তারকা স্বামী ছাড়াও এখন টেলিভিশন পর্দায়ও ব্যস্ত অভিনেত্রী হয়ে উঠছেন জুঁইও। অভিনয়ের পাশাপাশি ছেলে রোবেনের লেখাপড়াসহ সব বিষয়ে সক্রিয় ভূমিকা পালন করেন স্ত্রী জুঁই। এখন তারা খুব সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *