Friday , September 20 2024
Breaking News
Home / International / ১৮৫ জন যাত্রী মাঝ আকাশে ভয়াবহ কাণ্ড, গ্রেপ্তার এক

১৮৫ জন যাত্রী মাঝ আকাশে ভয়াবহ কাণ্ড, গ্রেপ্তার এক

আকাসা এয়ারলাইন্সের বোর্ডে ভয়াবহ এক পরিস্থিতি সৃষ্টি করেন এক যাত্রী। তার ব্যাগে বোমা রয়েছে বলে চিৎকার জুড়ে দেন সেই যাত্রী।

শনিবার (২১ অক্টোবর) ভোরে পুনে থেকে দিল্লিগামী একটি ফ্লাইটে ঘটনাটি চাঞ্চল্যের জন্ম দেয়। বিমানটিকে দিল্লির পরিবর্তে মুম্বাই বিমানবন্দরে নিয়ে যাওয়া হয়।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ ১৮ জানিয়েছে, তদন্তে ওই যুবকের এই দাবি মিথ্যা বলে প্রমাণিত হয়েছে। ঘটনার গুরুত্ব দেখে অভিযুক্ত যুবককে গ্রেফতার করে পুলিশ। জাহাজে ১৮৫ জন যাত্রী এবং ছয়জন ক্রু ছিলেন।

আকাসা এয়ারের জারি করা একটি অফিসিয়াল বিবৃতি অনুসারে, আকাসা এয়ারের একটি ফ্লাইট পুনে থেকে দিল্লির উদ্দেশ্যে ছেড়েছিল। উড্ডয়নের পরপরই একটি নিরাপত্তা সতর্কতা পাওয়া গেছে।

বিমানটি মুম্বাইয়ের দিকে মোড় নেয়। ক্যাপ্টেন সমস্ত প্রয়োজনীয় জরুরী প্রক্রিয়া অনুসরণ করেন। বিমানটি দুপুর ১২টা ৪২ মিনিটে ছত্রপতি শিবাজি মহারাজ আন্তর্জাতিক বিমানবন্দরে নিরাপদে অবতরণ করে।

ঘটনার বিষয়ে কথা বলতে গিয়ে একজন পুলিশ অফিসার বলেছেন যে সিআইএসএফ অফিসার মুম্বাই পুলিশ কন্ট্রোলকেরাত আড়াইটার দিকে ঘটনাটি সম্পর্কে অবহিত করেছিলেন। এরপর ওই ফ্লাইটের যাত্রীর লাগেজ তল্লাশি করা হয়। পুলিশ কর্মকর্তাদের সাথে বোমা নিষ্ক্রিয়কারী স্কোয়াড (বিডিডিএস) দলও উপস্থিত ছিল। কিন্তু তদন্তে পুলিশ সেখানে কোনো সন্দেহজনক বস্তু পায়নি।

ফ্লাইটে যাত্রীর সঙ্গে এক আত্মীয়ও ছিলেন। তিনি পুলিশ কর্মকর্তাদের জানান, তিনি বুকে ব্যথার ওষুধ খেয়েছেন। তার প্রভাবে তিনি অসংলগ্ন কথা বলছিলেন। সম্পূর্ণ তদন্তের পর, ফ্লাইটটি দিল্লির উদ্দেশ্যে সকাল ৬ টায় মুম্বাই বিমানবন্দর ছেড়ে যায়।

About Rasel Khalifa

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *