Saturday , September 21 2024
Breaking News
Home / International / ১৭৭ জন যাত্রী নিয়ে উড্ডয়নের পরই বিমানে আগুন, ঘটনার সব বর্ণনা দিলেন বেঁচে ফেরা এক যাত্রী

১৭৭ জন যাত্রী নিয়ে উড্ডয়নের পরই বিমানে আগুন, ঘটনার সব বর্ণনা দিলেন বেঁচে ফেরা এক যাত্রী

মাঝে মধ্যেই আকাশ পথে ঘটে থাকে নানা দুর্ঘটনা। তবে সৈভাগ্যবসত আবার অল্পের জন্য অনেক বড় বড় দুর্ঘটনার কবল থেকে রক্ষা পাওয়ার ঘটনাও ঘটেছে অনেকবার। আর সেই ধারাবাহিকতায় এবার এমনই একটি ঘটনা ঘটনা ঘটেছে ইন্ডিগো বিমান সংস্থার একটি বিমানের সাথে। দেশটির এক সংবাদ মাধ্যমের সূত্রে জানা যায় , গতকাল শুক্রবার (২৮ অক্টোবর) বিমানটি উড্ডয়নের পরপরই ইঞ্জিনে লেগে যায়।

তবে বিষয়টি তাৎক্ষণিকভাবে নজরে আসায় বিমানটি জরুরি অবতরণ করে। এতে অল্পের জন্য যাত্রীরা রক্ষা পান। খবর এনডিটিভির।

ইন্ডিগো ফ্লাইট 6E-2131 দিল্লি থেকে বেঙ্গালুরু যাওয়ার কথা ছিল। তবে ইঞ্জিনে আগুন লেগে ইন্ডিগোর বিমানটি দিল্লি বিমানবন্দরে জরুরি অবতরণ করে।

জানা যায়, ওই ফ্লাইটে ১৮৪ জন ছিলেন। তাদের মধ্যে ১৭৭ জন যাত্রী এবং সাতজন ক্রু। সবাই নিরাপদে বিমান থেকে নামতে সক্ষম হয়েছেন বলে জানা গেছে।

শুক্রবার রাত ৯টা ৪৫ মিনিটের দিকে এ ঘটনা ঘটে। বিমানের এক যাত্রী এনডিটিভিকে জানিয়েছেন, পাঁচ থেকে সাত মিনিটের মধ্যে ফ্লাইটটি ওঠার কথা ছিল। বিমানের জানালা দিয়ে তিনি আগুনের শিখা দেখতে পান। এটি দ্রুত বৃদ্ধি পেতে থাকে। কিছুক্ষণের মধ্যেই বিমানটিকে থামিয়ে দেওয়া হয়। পাইলট তাদের জানান যে ইঞ্জিনে কিছু সমস্যা হয়েছে।

এদিকে ইতিমধ্যেই এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়তেই মুহূর্তেই ভাইরাল হতে দেখা গেছে। যেখানে পরিষ্কারভাবেই দেখা যাচ্ছিল ইঞ্জিনে আগুনের ফুলকি। তবে সৌভাগ্যবসত এ ঘটনায় কারো কোনো ক্ষতি হয়নি।

About Rasel Khalifa

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *