Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ১৫ বছর পর স্বামী-সন্তান প্রকাশ্যে আনলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী

১৫ বছর পর স্বামী-সন্তান প্রকাশ্যে আনলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী

ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী নিঝুম রুবিনা। গুজব ছিল যে তার স্বামী এবং সন্তান রয়েছে। তবে বিষয়টি নিয়ে তিনি কখনো মুখ খোলেননি। মেয়ের দ্বিতীয় জন্মদিনে সব গুজবের অবসান ঘটালেন এই অভিনেত্রী।

নিঝুম রুবিনার মেয়ে ম্যারিনা মেরিশ আনাহিতার শনিবার (১৪ অক্টোবর) দুই বছর বয়সী হয়েছে। মেয়ের বিশেষ দিন উদযাপন করলেন এই নায়িকা। যেখানে উপস্থিত ছিলেন চলচ্চিত্র ও শোবিজ অঙ্গনের তারকারা। এই আনন্দের দিনে নিঝুম রুবিনা তার মেয়ের সাথে প্রথমবারের মতো তার স্বামীর সাথে পরিচয় করিয়ে দেন।

এ প্রসঙ্গে নিঝুম রুবিনা বলেন, আমার স্বামীর নাম রাহুল রোশন। পেশায় তিনি একজন চলচ্চিত্র নির্মাতা। এসএসসি পাশ করার পর অর্থাৎ ১৫ বছর আগে আমাদের বিয়ে হয়। পেশাগত জীবন এবং ব্যক্তিগত জীবন আলাদা। আমি সব সময় বলেছি আমার ব্যক্তিগত জীবনের কথা সাংবাদিক ভাইদের বলব। আজ মেয়ের জন্মদিন, আমরাও খুশি। তাই এমন আনন্দঘন পরিবেশে সুখবর দিচ্ছি।

১৫ বছর ধরে বিয়ে ও সন্তানের কথা কেন লুকিয়ে রাখা হয়েছিল- এমন প্রশ্নের জবাবে নিঝুম বলেন, “আমার মনে হয়, দেশের শোবিজ তারকাদের মধ্যে আমিই সবচেয়ে বেশি সময় ধরে বিয়ের খবর লুকিয়ে রাখতে পেরেছি। হয়তো এটাকে আরও বেশি সময় আড়ালে রাখতে পারতাম।এক্ষেত্রে বলতেই হবে আমার স্বামী নিঃসন্দেহে একজন ভালো মানুষ।তার সবসময় সমর্থন ছিল।বিয়ের পর ঢাকায় এনে কলেজে ভর্তি করানো, পড়াশোনা থেকে সবকিছু হাতে ধরে শিখিয়েছেন।

তিনি আরো বলেন, আজ আমি আমার স্বামী ও সন্তানদের সবার সাথে পরিচয় করিয়ে দিতে পেরে খুবই আনন্দিত। আপনারা সবাই আমার স্বামী এবং মেয়ের জন্য দোয়া করবেন। সেই সাথে সুখে ভরে উঠুক আমাদের এই সংসার।

প্রসঙ্গত, নির্মাতা জাকির হোসেন রাজু পরিচালিত ‘এর বেশি ভালোবাসা যায় না’ সিনেমার মধ্য দিয়ে ২০১৩ সালে চলচ্চিত্রে যাত্রা করেন নিঝুম রুবিনা। এরপর অভিনয় করেছেন ‘অনেক সাধনার পরে’, ‘মেঘকন্যা’, ‘বেসামাল’সহ বেশ কিছু সিনেমায়। বর্তমানে ‘দুই মা’, ‘বন্ধু তুই আমার’, ‘লিপিস্টিক’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন নিঝুম।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *