Friday , September 20 2024
Breaking News
Home / National / ‘১৪ ও ১৮ সালে ভোট ডাকাতি করেছি’ আওয়ামী লীগ নেতার বক্তব্য ভাইরাল (ভিডিওসহ)

‘১৪ ও ১৮ সালে ভোট ডাকাতি করেছি’ আওয়ামী লীগ নেতার বক্তব্য ভাইরাল (ভিডিওসহ)

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচন অফিস উদ্বোধন অনুষ্ঠানে চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের স্বতন্ত্র প্রার্থী এম এ মোতালেব সিআইপির বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করা হয়েছে। এমন মন্তব্য করেছেন চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার ১নং বড়হাতিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিটন বড়ুয়া রুনা।

রোববার (২৪ ডিসেম্বর) রাতে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

‘১৪ ও ‘১৮ সালের নির্বাচনে এই আসনে নৌকার প্রার্থী হিসেবে ডা. আবু রেজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভী বিজয়ী হন। এবারও তিনি এই আসনে আওয়ামী লীগের (নৌকা) মনোনয়ন পেয়েছেন। আগের দুই সংসদ নির্বাচনে রিটন বড়ুয়া নেজামউদ্দিন নদভীর পক্ষে কাজ করেন। তবে দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী আবদুল মোতালেবের পক্ষে কাজ করছেন তিনি। আবদুল মোতালেব বনফুল ও কিষোয়ান গ্রুপের চেয়ারম্যান ও সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ নির্বাচনে অংশ নিতে সাতকানিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে সরে দাঁড়িয়েছেন। নির্বাচনে ‘ঈগল’ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনি।

বড়হাতিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিটন বড়ুয়া, বড়হাতিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের চান্দিরপাড়ায় ঈগল প্রতীক নিয়ে প্রার্থীর নির্বাচনী অফিসের উদ্বোধনী অনুষ্ঠানে প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভীর উদ্দেশে বলেন, ‘আমাদের এমপির কথা বলছি। আপনাকে আমি একটি কথা বলতে চাই। ২০১৪ সালের নির্বাচনে আমরা ভোট ডাকাতি করেছি। সোজা কথা। আমরা এমনে আসি নাই। ২০১৮ সালেও আমরা ভোট ডাকাতি করেছি। এখন আমাদের প্রধানমন্ত্রী একটি কথা বারবার বলেন। আমাদের বহির্বিশ্ব চাপ দিচ্ছে। আমাদের একজনের পায়ে একজন না লেগে সোজা লাইন ধরে ভোট দিতে হবে। এটা বহির্বিশ্বকে দেখাতে হবে।’

অনুষ্ঠানে স্বতন্ত্র প্রার্থী কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক আব্দুল মোতালেবের ছেলে ওয়াহিদুল ইসলাম উপস্থিত ছিলেন। রিয়াদ, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক উপ-মাদ্রাসা বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসেনসহ অনেকে।

জানতে চাইলে রিয়াদ বলেন, ‘তিনি (রিটন বড়ুয়া) গত দুই নির্বাচনে বর্তমান সংসদ সদস্যের জন্য অনেক কষ্ট করেছেন।বর্তমানে এমপি বিপক্ষে বলতে গিয়ে ক্ষোভ থেকে তিনি এমন বক্তব্য দিয়েছেন।’

এ ব্যাপারে রিটন বড়ুয়া রুনার সাথে বারবার যোগাযোগের চেষ্টা করে পাওয়া যায়নি।

স্বতন্ত্র প্রার্থী আব্দুল মোতালেবের লোহাগড়া নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক খোরশেদ আলম চৌধুরী বলেন, ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনে জামায়াতের লোকজন ভোট চুরির চেষ্টা করলে আমাদের দলের লোকজন তা প্রতিহত করে। এমন বক্তব্য দিয়েছেন রুনা। কিন্তু এখন অনেকেই তার বক্তব্য এডিট করে উল্টো প্রচার করছেন।

ভিডিও 👉 https://fb.watch/pbx3bQKZZV/

About Nasimul Islam

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *