Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / হ্যাপি বার্থ ডে জয় ভাইয়া (ভিডিও)

হ্যাপি বার্থ ডে জয় ভাইয়া (ভিডিও)

আব্রাম খান জয় ও শেহজাদ খান বীর দুজনই অভিনেতা শাকিব খানের সন্তান। এই দুই স্টারকিড সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়। বুধবার (২৭ সেপ্টেম্বর) শাকিব ও অপু বিশ্বাসের ছেলে জয়ের জন্মদিন। আর এই উপলক্ষ্যে ছোট্ট বীর তার বড় ভাইকে একটি ভিডিও বার্তায় জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন।

বীরের মা অভিনেত্রী বুবলি তার ভেরিফায়েড ফেসবুক রিলেতে এই ভিডিও বার্তাটি শেয়ার করেছেন। তিনি রিলটির ক্যাপশন দিয়েছেন, ‘শুভ জন্মদিন জয় ভাই’। একটি প্রেম ইমোজিও যোগ করা হয়েছে।

সেই ভিডিওতে দেখা যায় বীরের পরনে সাদা গেঞ্জি ও কালো প্যান্ট। একটি ঘরে দাঁড়িয়ে বীর তার বড় ভাই জয়কে ‘হ্যাপি বার্থ ডে টু ইউ’ বলে শুভেচ্ছা জানাচ্ছে।

ভিডিওটি শেয়ার হওয়ার সাথে সাথে নেটিজেনদের ৬,০০০ এরও বেশি প্রতিক্রিয়া পড়েছে। এছাড়া বুবলীর কমেন্ট বক্সে কমেন্টের ঝড় বইছে। বীরের মতো তার ভক্তরাও জয়কে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন।

বর্তমানে শাকিব-বুবলী তাদের দাম্পত্য জীবনের টানাপোড়েনের কারণে আলাদা থাকছেন। বর্তমানে বুবলী তার ছোট্ট বীর ও কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। তবে শাকিবের দুই ছেলে দুই মায়ের সঙ্গে থাকলেও প্রতিনিয়ত সন্তানদের সময় দিতে দেখা যায় এই নায়ককে।

কিছুদিন আগে বুবলী তার ছেলে বীরকে স্কুলে ভর্তি করান। ছেলের স্কুলের প্রথম দিন সাকিবও সঙ্গে ছিলেন। সেই ভিডিও নিজের ফেসবুকে শেয়ার করেছেন অভিনেত্রী।

অন্যদিকে অপু জয় ও তার কাজ নিয়ে ব্যস্ত। কাজের পাশাপাশি ছেলেকে নিয়মিত সময় দেন। স্কুলে ভর্তি থেকে শুরু করে জয় পর্যন্ত সবকিছুর দায়িত্ব তার।

https://www.facebook.com/reel/254431100400356

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *