Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / হোমায়রা হিমুর মৃত্যুর রেশ না কাটতেই আরেক জনপ্রিয় অভিনেত্রীর লাশ উদ্ধার, বিনোদন পাড়ায় শোকের ছায়া

হোমায়রা হিমুর মৃত্যুর রেশ না কাটতেই আরেক জনপ্রিয় অভিনেত্রীর লাশ উদ্ধার, বিনোদন পাড়ায় শোকের ছায়া

ইদানীং বিষণ্ণতা গ্রাস করছে তারকাদের। কয়েক দিন পরপরই মৃত্যুর খবরে শিরোনাম হচ্ছেন মডেল ও অভিনয়শিল্পীরা। সপ্তাহ দুয়েক আগে হতাশার জীবন নিভিয়ে ফেলেন অভিনেত্রী হোমায়রা হিমু। এবার ফ্ল্যাট থেকে মডেল সুমাইয়া আমরিনের লাশ উদ্ধার করেছে পুলিশ।

কর্মক্ষেত্রে হতাশা ও পারিবারিক কলহের জের ধরে আমরিন আ’ত্ম”হ’ত্যা’ করেছে বলে পুলিশের ধারণা। মডেলের মৃত্যুর পর থেকে আমরিনের স্বামী পলাতক রয়েছে, যদিও প্রাথমিক ত’দন্তে ‘আ”ত্মহ”ত্যা”র লক্ষণ দেখা গেছে।

জানা গেছে, বেশ কয়েক বছর ধরে র‌্যাম্প মডেলিং ও ব্র্যান্ড ফটোশুটের সঙ্গে জড়িত ছিলেন আমরীন। উপস্থাপনাও করতেন। দুই বছর ধরে তিনি ফেসবুক ও ইউটিউবের জন্য তৈরি ভিডিও কনটেন্টে অভিনয় করতেন।

তার বেশ কয়েকজন ঘনিষ্ঠজন জানান, ২০১৩-১৪ সালের দিকে আমরীন কাজ শুরু করেন। কিন্তু কোনো ভালো কাজ না পাওয়ায় দীর্ঘদিন ধরে তিনি বিষণ্ণ ছিলেন। নানাভাবে ভালো করার চেষ্টা করেছেন। তার লক্ষ্য ছিল দেশের শীর্ষ মডেল হওয়া।

গত ৭ নভেম্বর মোহাম্মদপুরের শেখেরটেকের ২ নম্বর রোডের একটি বাসা থেকে আদাবর থানা পুলিশ আমরিনের মরদেহ উদ্ধার করে। পুলিশের প্রাথমিক অনুমান দু-তিন দিন আগে সে আত্মহত্যা করেছে। তবে আমিরিনের লা’শ বি’ছানায় পড়ে থাকতে দেখা যায়।

আদাবর থানার এসআই জাকির হোসেন গণমাধ্যমকে জানান, পুলিশের প্রাথমিক তদন্ত ও পোস্টমর্টেম রিপোর্টে ‘আ”ত্ম”হ’ত্যা’র আলামত পাওয়া গেছে। হতাশা ও দাম্পত্য কলহের কারণে সে ‘আ”ত্মহ’ত্যা’ করতে পারে। তার স্বামীকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

তিনি আরও বলেন, সুমাইয়ার মা জানান, দুই মাস আগে তার মেয়ের বিয়ে হয়। বিয়ের পর থেকেই দুজনের মধ্যে ঝগড়া চলছিল। মডেলিং নিয়েও হতাশা ছিল। সব মিলিয়ে আত্মহত্যা করতে পারে। এর আগে তিনি ফেসবুক লাইভে এসে আ”ত্ম”হত্যা”র চেষ্টা করেন।

এদিকে আমরিনের ফেসবুক আইডিতে পেশা হিসেবে দেওয়া আছে ‘ওয়ার্ক এট রানওয়ে বাই বুলবুল টুম্পা’। বিষয়টি নিয়ে গণমাধ্যমে কথা বলেন দেশের স্বনামধন্য কোরিওগ্রাফার বুলবুল টুম্পা।

তিনি বলেন, আমরিন করোনার আগে আমার এখানে এসেছিল। তবে আমার এখানে বা আমার সঙ্গে কাজ করত না। এ রকম অনেকেই আসেন, দু-এক দিন কাজের ক্লাস করে চলে যান। তাকে আমি সেভাবে চিনি না।

প্রসঙ্গত, সাভারে মায়ের বাড়িতে দাফন করা হয়েছে আমরিনের মরদেহ।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *