Thursday , September 19 2024
Breaking News
Home / International / হোটেল রুমে নিজের সর্বস্ব হারালেন নারী ক্রিকেটার তানিয়া

হোটেল রুমে নিজের সর্বস্ব হারালেন নারী ক্রিকেটার তানিয়া

ভারতের নারী জাতীয় ক্রিকেট দল ইংল্যাড সফরে গিয়েছে। আর সেখানে বসেই ঘটেছে নতুন এক অঘটন। জানা গেছে জাতীয় দলের হয়ে ইংল্যান্ড সফরে গিয়ে নিজের হোটেল রুম থেকে নগদ অর্থ, কার্ড, ঘড়ি ও স্বর্ণালঙ্কার খোয়ালেন ভারতীয় নারী ক্রিকেটার তানিয়া ভাটিয়া। এর ফলে বড় ক্ষতির সম্মুখীন হলেন তিনি।

মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় বিষয়টি তুলে ধরেন তানিয়া। ভারতীয় মহিলা দল লন্ডনের ম্যারিয়ট বনভয় হোটেলে উঠেছিল। তানিয়ার ঘর থেকে এসব মূল্যবান জিনিসপত্র চুরি হয়েছে।

তানিয়া টুইটারে লেখেন, “আমি ম্যারিয়ট হোটেল লন্ডন মাইডা ভেল ম্যানেজমেন্টে হতাশ ও মর্মাহত। ভারতীয় দলের জন্য এই হোটেলে থাকার সময় কেউ আমার ব্যক্তিগত রুমে ঢুকে আমার ব্যাগ চুরি করে। যেখানে ছিল নগদ টাকা, কার্ড, ঘড়ি এবং সোনার অলঙ্কার।

হোটেল কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করে তিনি আরও লিখেছেন, ‘আশা করি খুব শীঘ্রই বিষয়টি তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। ইংল্যান্ড ক্রিকেট বোর্ড কর্তৃক নির্বাচিত এই হোটেলের চরম নিরাপত্তাহীনতায় আমি হতবাক। আশা করি তারা বিষয়টি দেখবেন।

প্রসঙ্গত, ইংল্যান্ড এর মত একটি জায়গায় এমন ধরনের ঘটনা যেন মেনে নিতে পারছে না কেউ। আর এই কারণেই এই ঘটনার জের ধরে ক্রিকেট দুনিয়াতে উঠেছে সমালোচলার ঝড়। জানা গেছে তানিয়ার টুইট দেখে ক্ষমা চেয়েছে হোটেল কর্তৃপক্ষ। একটি আনুষ্ঠানিক অভিযোগ দায়ের করার অনুরোধ জানিয়ে তারা লিখেছেন, ‘হাই তানিয়া, আমরা খবরটি শুনে দুঃখিত। অনুগ্রহ করে আমাদের আপনার নাম, আপনি যে ইমেল ঠিকানা দিয়ে রুম বুক করেছেন এবং নির্দিষ্ট তারিখ জানান। যাতে এ ব্যাপারে ব্যবস্থা নিতে পারি।

About Rasel Khalifa

Check Also

আর বিদেশ যাওয়া হলো না, মাঝ আকাশেই না ফেরার দেশে এক বাংলাদেশি

বিদেশ যাওয়ার পথে মাঝ আকাশে এক বাংলাদেশির মৃত্যু হয়েছে। ঢাকা থেকে হংকং যাওয়ার পথে তিনি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *