Saturday , September 21 2024
Breaking News
Home / Entertainment / হোটেল নারীকর্মীর সঙ্গে রাত্রিযাপন, বিতর্কিত নওয়াজউদ্দিনের ব্যক্তিগত জীবন

হোটেল নারীকর্মীর সঙ্গে রাত্রিযাপন, বিতর্কিত নওয়াজউদ্দিনের ব্যক্তিগত জীবন

অভিনেতাদের ব্যক্তিগত জীবন নিয়ে দর্শকরা সবসময়ই কৌতূহলী থাকে। সম্প্রতি স্ত্রীর সঙ্গে নওয়াজের বিচ্ছেদের খবরে বলিপাড়ায় আলোড়ন সৃষ্টি হয় এই প্রসঙ্গকে ঘিরে। স্ত্রীর বিচ্ছেদের খবরে বলিপাড়ায় উত্তাল। হোটেল কর্মীদের সঙ্গে রাত কাটানোসহ নানা কারণে লাইমলাইটে আসেন নওয়াজউদ্দিন সিদ্দিকী।

তারকা শিল্পীদের ব্যক্তিগত জীবন নিয়ে দর্শকদের কৌতূহলের শেষ নেই। আর সেই শিল্পী যদি হন নওয়াজউদ্দিন সিদ্দিকী তাহলে তো প্রশ্নই ওঠে না। স্ত্রীর বিচ্ছেদের খবরে বলিপাড়ায় উত্তাল। আর নিউইয়র্কের একটি হোটেলে নারী কর্মীর সঙ্গে নওয়াজের রাত কাটানোর ঘটনাটি ছিল টক অফ দ্য টাউন। আর কেউ নয়, বিতর্কের জন্ম দিয়েছেন অভিনেতা নিজেই। পাঁচ বছর আগে নিজের আত্মজীবনী অ্যান অর্ডিনারি লাইফ ​​প্রকাশ করেছিলেন বলিউডের জনপ্রিয় এই অভিনেতা। ২০০৬ থেকে ২০১০ সাল ছিল আমার জীবনের অন্যতম সেরা সময়। তারপরে আমি সবেমাত্র পরিচিত হতে শুরু করি। আমি অনেক ফিল্ম ফেস্টিভ্যালে যেতাম। নিউইয়র্কের একটি ক্যাফেতে, তিনি একজন সুন্দরী মহিলা কর্মচারীর সাথে দেখা করেছিলেন। তিনি চিনতে পারেন। হোটেল কর্মীদের সঙ্গে ওয়ান-নাইট স্ট্যান্ডই প্রথম সাফল্যের মিষ্টি স্বাদ এনে দেয়।

নওয়াজউদ্দিন সিদ্দিকী ভারতের উত্তর প্রদেশের বুধনায় এক কৃষক পরিবারে জন্মগ্রহণ করেন। আমির খানের ১৯৯৯ সালের চলচ্চিত্র সারফারোশ-এ তাকে সংক্ষিপ্তভাবে দেখা গিয়েছিল। এরপর বহু সিনেমায় রূপালি পর্দায় দেখা গেছে তাকে। রাজকুমার হিরানির মুন্না ভাই এমবিবিএস-এ ছোট পকেটমার চরিত্রে অভিনয় করে বেশ সাড়া ফেলেছে। এরপর গ্যাংস অব ওয়াসিপুর ছবিতে অভিনয়ের মাধ্যমে ক্যারিয়ারে মোড় নেয়। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। একে একে দর্শকদের উপহার দিয়েছেন জনপ্রিয় সব সিনেমা।

উল্লেখ্য, বইয়ের পাতায় অভিনেতার অজানা গল্প তাকে সেই মুহূর্তে চর্চায় নিয়ে আসে। শুধু নিউইয়র্কের এই ঘটনাই নয়, সহ-অভিনেত্রী নীহারিকা সিংয়ের সঙ্গে তাঁর প্রেম ও ঘনিষ্ঠতার কথাও নওয়াজ এই বইয়ে প্রথমবারের মতো প্রকাশ করেছেন। পরবর্তীতে বিতর্ক বাড়তে থাকায় অভিনেতা নিজেই বইটি বাজার থেকে সরিয়ে নিতে বাধ্য হন।

About Syful Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *