Friday , September 20 2024
Breaking News
Home / International / হেলমেট পরে থানায় যেয়ে অভিযোগ কাঁচাবাদাম গানের বাদ্যকরের

হেলমেট পরে থানায় যেয়ে অভিযোগ কাঁচাবাদাম গানের বাদ্যকরের

বর্তমান সব থেকে বেশি আলচিত নেট দুনিয়ার গান কাঁচা বাদাম। সামাজিক যোগাযোগ মাধ্যমের সবচেয়ে আলোচিত গান এটা এখন। পাশের দেশ ভারতের এক বাদাম বিক্রেতার এই গান যেন কাপিয়ে তুলেছে পুরো নেট দুনিয়াকে। যার সাথে এখন দেশ বিদেশের লোক রিতিমত দেখা করতে যাচ্ছে। আবারো গণমাধ্যমে আলোচিত বিষয় হয়েছেন তিনি তবে এইবার গান গেয়ে নয় থানায় অভিযোগ করতে যেয়ে। কিন্তূ কি এমন হলো যে তার জন্য তাকে থানায় যেতে হলো! শুধু অভিযোগ ১ টা নয় জানা গেছে থানায় যাওয়ার সময় তিনি হেলমেট পরে যান তাও কিনা অপহরনের ভয়ে।

পেশায় বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর পেশায় বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর ভারতের বীরভূম জেলার দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষ্মীনারায়ণপুর পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা। তিনি একটি পুরোনো মোটরসাইকেলে করে খালি পায়ে বিভিন্ন গ্রামে বাদাম বিক্রি করেন। এমনকি পাশের রাজ্য ঝাড়খণ্ডেও যান তিনি। বাদাম বিক্রির পাশাপাশি তিনি মানুষকে মনোরঞ্জন করার জন্য গানও করেন। আরো জানা গেছে, তিনি সিটি গোল্ডের চেন, চুড়ি, হাতের বালা, মোবাইল ভাঙা, হাঁসের পালক, মাথার চুল ইত্যাদি নিয়ে বাদাম দেন ক্রেতাদের। তিনি এসব জিনিসপত্রের নাম দিয়ে তৈরি করেছেন গানটি।

ভুবন বাদ্যকর বলেন, আমার গাওয়া গান ইতো মধ্যে নেট দুনিয়ায় ছড়িয়ে গেছে। ফেসবুক, ইউটিউব, টিকটকসহ নানা সাইটে ছড়িয়ে গেছে। যার ফলে অনেকেই এ গান থেকে টাকা ইনকাম করতেছে, তিনি কিছুই পাচ্ছে না তিনি। তিনি আরো বলেন, আমার বাড়িতে প্রতিদিন অনেক মানুষ ভিড় করছেন, সকলে গান রেকডিং করছেন। সেগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে টাকা আয় করলেও তিনি কিছুই পাচ্ছেন না। না। এমনকি ইউটিউবেও তার গান কপিরাইট দেখাচ্ছে, কিন্তু তিনি নিজে কোনো গানই আপডেট করেননি। তার দাবি, পুলিশ প্রশাসন তদন্ত করুক এবং তার প্রাপ্য টাকা তাকে পেতে সাহায্য করুক।

এ ছাড়া তার ভিডিও ভাইরাল হওয়ার কারণে তিনি আতঙ্কিত হয়ে পড়েছেন। তিনি জানান, থানায় আসার সময়ও তিনি হেলমেট পড়ে এসেছেন। কারণ তার সন্দেহ, কেউ তাকে অপহরণ করে নিতে পারে।

ভারতের বীরভূমের ভুবন বাদ্যকর কাঁচাবাদাম গানের মাধ্যমে আলোচনার শীর্ষে আসেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। মুলত গান গেয়ে গেয়ে বিক্রি করতেন বাদাম যা দিয়ে চলত তার সংসার। আবারো আলোচনার শীর্ষে এলেন তিনি অভিযোগ এনে। এবার দাবি তার ভিডিও থেকে ইনকাম করা টাকা চায় তার। কিন্তূ এমন কেন তার মনের পরিবর্তন ঘটলো সেটা জানা যায়নি। আর এই অভিযোগে পুলিশ কি পদক্ষেপ নিবে সেটাও জানা যায়নি।

About

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *