Friday , October 18 2024
Breaking News
Home / Countrywide / হেফাজত আমিরের শারীরিক অবস্থার অবনতি, নেওয়া হয়েছে হাসপাতালে

হেফাজত আমিরের শারীরিক অবস্থার অবনতি, নেওয়া হয়েছে হাসপাতালে

হেফাজতে ইসলামের দায়িত্ব পাওয়া আমির মুহিবুল্লাহ বাবুনগরী গুরুতর অসুস্থ হওয়ার পর তাকে নেওয়া হয়েছে হাসপাতালে। সেখানে তাকে ভর্তি করার পর চিকিৎসা চলছে। তিনি জ্বরে ভু’গছিলেন এরপর তার শারীরিক অবস্থা খারাপের দিকে যায়। অবস্থা আস্তে আস্তে খারাপের দিকে যাওয়ায় তাকে হাসপাতালে নেওয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন বাবুনগরীর নিকট আত্মীয় মুফতি মুহাম্মদ।

তিনি জানান, হেফাজতে ইসলামের আমির মুহিবুল্লাহ বাবুনগরী কয়েকদিন ধরে জ্বরে আ’/ক্রা’ন্ত। শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকায় তাকে হাসপাতালের নেওয়া হচ্ছে।

১৯৩৫ সালের ফেব্রুয়ারিতে জন্ম নেওয়া মহিব্বুল্লাহ বাবুনগরী একজন দেওবন্দী ইসলামী পণ্ডিত, রাজনীতিবিদ এবং ধর্মীয় বক্তা। তিনি হেফাজতে ইসলাম বাংলাদেশের প্রধান উপদেষ্টা এবং আল-জামিয়াতুল ইসলামিয়া আজিজুল উলুম বাবুনগরের চ্যান্সেলর হিসেবে ছিলেন। জনায়েদ বাবুনগরীর প্রয়ানের পর তাকে হেফাজতের ভারপ্রাপ্ত আমির করা হয়। এবং পরবর্তিতে তাকে দলের আমির হিসেবে ঘোষনা করা হয়।
২০১৮ সালে, তিনি ইসলামী ঐক্যজোটের সহ-সভাপতি পদ থেকে পদত্যাগ করেন। তিনি চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার দৌলতপুর ইউনিয়নের বাবুনগর গ্রামে জন্মগ্রহণ করেন। তার পিতা হারুন বাবুনগরী ছিলেন একজন প্রখ্যাত ইসলামী পন্ডিত এবং আল-জামিয়াতুল ইসলামিয়া আজিজুল উলূম বাবুনগরের প্রতিষ্ঠাতা।

About

Check Also

বিদেশ যেতে পারলেননা তৃণমূল বিএনপির চেয়ারপারসন শমসের মবিন: আটকে দেয়া হলো বিমানবন্দরে

তৃণমূল বিএনপির চেয়ারপারসন শমসের মবিন চৌধুরী অভিযোগ করেছেন, তাকে বিদেশে যেতে বাধা দিয়ে বিমানবন্দর থেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *