Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হুট করেই সিনথিয়ার সাথে আমার বিয়ের সিদ্ধান্ত: ছাত্রীকে বিয়ে করা সেই মুশতাক

হুট করেই সিনথিয়ার সাথে আমার বিয়ের সিদ্ধান্ত: ছাত্রীকে বিয়ে করা সেই মুশতাক

খন্দকার মোশতাক আহমেদ রাজধানীর মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সদস্য এবং সিনথিয়া ইসলাম তিশা ওই কলেজের ছাত্রী ছিলেন। যারা বর্তমানে বিবাহিত দম্পতি।

৬০ বছর বয়সী মোশতাক ও ৮০ বছর বয়সী তিশার বিয়ে নিয়ে খুব একটা আলোচনা হয়নি। তাদের বিরোধ আদালত পর্যন্ত গড়ায়। কারণ কলেজছাত্রী সিনথিয়ার সঙ্গে বিয়ে মেনে নিতে পারেনি মেয়েটির পরিবার। তাদের অভিযোগ, মেয়েটিকে ফাঁদে ফেলে বিয়ে করেছেন মোশতাক আহমেদ। এ জন্য তাদের আদালতে দাঁড়াতে হবে।

তবে সব আলোচনা-সমালোচনা পেছনে ফেলে নতুন পথে এগিয়ে যেতে চান এই দম্পতি। সম্প্রতি এক সাক্ষাৎকারে সিনথিয়ার বিয়ের গল্প শোনালেন মোশতাক।

তিনি বলেন, মানুষের সমালোচনা থামাতেই তারা বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। মোশতাকের কথায়, ফেসবুকে সিনথিয়ার সঙ্গে আমার পরিচয় হয়। এরপর কলেজের একটি অনুষ্ঠানে তার সঙ্গে দেখা হয়। আমরা প্রায়ই ফোনে কথা বলি। তিনি আমার প্রতি খুব যত্নশীল ছিলেন, যা আমি পছন্দ করতাম।’

এরপর পাশ থেকে সিনথিয়া বলেন, কলেজে মোশতাকের সঙ্গে আমার সম্পর্ক নিয়ে অনেক সমালোচনা শুরু হয়। অনেকে মোশতাককে ‘সুগার ড্যাডি’ বলেও ডাকেন। আমি তাকে এটি সম্পর্কে বললাম।

সিনথিয়ার কাছ থেকে এটা জানার পর মুশতাক তাকে জিজ্ঞেস করে, তুমি কি আমার সাথে যোগাযোগ বন্ধ করবে? কারণ আমি চাই না তুমি আমার জন্য মানুষের কথা শুনো।

সিনথিয়া তখন বলে, লোকে যা বলে তাতে কান দেবেন না। প্রয়োজনে বিয়ে করবেন। মোশতাকের মতে, আমরা এখনই বিয়ে করার সিদ্ধান্ত নেইনি। বলা যায়, আমাদের বিয়ের সিদ্ধান্ত ছিল হঠাৎ করেই।

সিনথিয়া ইসলাম তিশা বলেন, বিষয়টি নিয়ে প্রথমে অনেক সমালোচনা হলেও এখন উপভোগ করছি। আমরা এখন সবার কাছে ভালোভাবে গৃহীত। সব জায়গায় পরিচিতি বেড়েছে বলেও দাবি করেন তিনি।

এদিকে এই জুটি বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল। দুদিন আগে নিজেদের নামে খোলা হয়েছে ‘ত্রিশা মোস্তাক লাইফ স্টাইল’ পেজ। যেখানে মুক্তি পাচ্ছে এই দম্পতির বিভিন্ন ভিডিও।

About Zahid Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *