Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / হিরো আলমের ওপর আবারও হামলা

হিরো আলমের ওপর আবারও হামলা

সংবাদ সম্মেলনের পর প্রচারণায় আবারও বাধার মুখে পড়েছেন বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের প্রার্থী হিরো আলম।

রোববার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় কাহালু বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এদিন উপজেলার বিভিন্ন এলাকায় নির্বাচনী গণসংযোগ করেন হিরো আলম কাহালু। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন আশরাফুল আলম হোসেন ওরফে হিরো আলম।

হিরো আলম ও তার নির্বাচনী কর্মীরা জানান, উপজেলার বিভিন্ন স্থানে প্রচারণা শেষে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কাহালু বাজার এলাকায় যান। বাজারের বটতলা এলাকায় প্রচারণা চালানোর সময় এক অপরিচিত ব্যক্তি এসে হিরো আলমকে কটূক্তি করতে থাকে। পরে তাকে নিষেধ করা হলে ওই ব্যক্তি আরও উত্তেজিত হয়ে পড়েন। একপর্যায়ে আরও কয়েকজন তার সঙ্গে জড়ো হয়ে হিরো আলমের ওপর হামলা চালায়। এ সময় ওই ব্যক্তি রবি নামের এক শ্রমিকের নাকে ঘুষি মারে। পরে পুলিশ ও স্থানীয়রা ঘটনাস্থলে এলে ওই ব্যক্তি পালিয়ে যায়।

এ বিষয়ে হিরো আলম বলেন, আজও কাহালু বাজারে প্রচারণা করতে গিয়ে আমাদের ওপর হামলা হয়েছে। আমাদের অভিযানের সময় দুজন পুলিশ সদস্য ছিলেন। হট্টগোল শুনে তারা এগিয়ে এলে হামলাকারী পালিয়ে যায়।

কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ব্যক্তিগত কারণে প্রার্থী হিরো আলমের সঙ্গে দুর্ব্যবহার করা হয়েছে। লোকটিকে গ্রেফতার করতে পুলিশ পাঠিয়েছি।

শনিবার সন্ধ্যায় নন্দীগ্রামের মুরাদপুর বাজারে নির্বাচনী প্রচারণা চালাতে গিয়ে নৌকা সমর্থকদের হামলার অভিযোগ করেছেন বাংলাদেশ কংগ্রেস প্রার্থী হিরো আলম। ওই হামলায় মোবাইল ফোন চুরি হয়েছে বলে অভিযোগ করেন তিনি। তবে নন্দীগ্রাম থানার ওসি আজমগীর হোসেন জানান, মোবাইল ফোন চুরির ঘটনা পুলিশ পায়নি।

About Zahid Hasan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *