Wednesday , October 16 2024
Breaking News
Home / Countrywide / হাসিনা-কাদের-শামীমের জন্য বিশাল বড় দুঃসংবাদ

হাসিনা-কাদের-শামীমের জন্য বিশাল বড় দুঃসংবাদ

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কিশোর মোনায়েল আহমেদ ইমরান (১৬) হত্যাকাণ্ডে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সাবেক সংসদ সদস্য শামীম ওসমানকে প্রধান আসামি করে মামলা দায়ের করা হয়েছে। মামলায় ১৭ জনের নাম উল্লেখ করা হয়েছে, পাশাপাশি ৫০-১০০ জনকে অজ্ঞাত আসামি হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে। নিহতের বাবা মোহাব উদ্দিন ওরফে মো. ছোয়াব মিয়া (৪৫) ২৯ সেপ্টেম্বর রাতে সিদ্ধিরগঞ্জ থানায় এই হত্যা মামলাটি দায়ের করেন। মামলার বিষয়টি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন।

মামলার এজাহারে আরও উল্লেখ করা হয়, আসামির তালিকায় সাবেক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য এ কে এম শামীম ওসমানসহ আরও ১৭ জনের নাম রয়েছে। তাদের মধ্যে আছেন নারায়ণগঞ্জ-২ আসনের নজরুল ইসলাম বাবু, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, শামীম ওসমানের পুত্র অয়ন ওসমান, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক পরিচালক টিটু, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, এবং স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

মামলার এজাহারে অভিযোগ করা হয়েছে, ২১ জুলাই বিকেল ৩টার পর শেখ হাসিনার নির্দেশে আসামিরা অস্ত্রশস্ত্র নিয়ে নারায়ণগঞ্জের সাহেবপাড়া এলাকায় হামলা চালায়। গুলিবর্ষণের সময় শামীম ওসমানের হাতে থাকা অস্ত্র থেকে মোনায়েল আহমেদ ইমরানকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়, যা তার বুকে লাগে। ইমরানকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলেও সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মামলাটি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করছে।

About Nasimul Islam

Check Also

হঠাৎ সেনাপ্রাধান যে কারণে উড়াল দিলো যুক্তরাষ্ট্র ও কানাডা উদ্দেশ্যে

সেনাপ্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান সরকারি সফরে যুক্তরাষ্ট্র ও কানাডায় গেছেন। মঙ্গলবার (১৫ অক্টোবর) আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *