Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / হাসপাতালে ভর্তি কাঁচা বাদাম গান খ্যাত ভুবন বাদ্যকর

হাসপাতালে ভর্তি কাঁচা বাদাম গান খ্যাত ভুবন বাদ্যকর

সাম্প্রতিক সময়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন ভুবন বাদ্যকর। এই ভিন্নভাবে তারকা খ্যাতি পাওয়া ব্যক্তির বাড়ি ভারতের বীরভূমের দুবরাজপুর ( Dubrajpur Birbhum, India ) ব্লকের লক্ষ্মীনারায়ণপুর, পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামে। সারাদিন রাস্তায় রাস্তায় গান গেয়ে মানুষের দৃষ্টি আকর্ষণের মাধ্যমে বাদাম বিক্রি করে যে টাকা আয় হতো তা দিয়ে সংসার চালাতেন তিনি। কোন এক অজ্ঞাত ব্যক্তি তার গান রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করে, এবং রাতারাতি গানটি মানুষে মধ্যে জনপ্রিয়তা পায়। জনপ্রিয়তা পাওয়ার পর তিনি সাম্প্রতিক সময়ে একটি ব্রান্ডের গাড়িও কিনে ফেলেন, কিন্তু সেই গাড়িতেই তিনি দুর্ঘটনায় পতিত হন।

সম্প্রতি কেনা একটি ফোর-হুইলার চালাতে গিয়ে দুর্ঘটনার শি’কার হন তিনি।

সংবাদ মাধ্যমের একটি প্রতিবেদনে বলা হয়েছে, আহত ভুবন বাদ্যাকর (Bhuvan Badyakar) বর্তমানে সিউড়ির একটি হাসপাতালে ভর্তি রয়েছেন। হাসপাতাল সূত্রে জানা গেছে, আঘা’ত গুরুতর নয়।

“কাঁচা বাদাম” গানের শিল্পী , সম্প্রতি একটি সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনেছেন। গাড়ি চালানো শেখার সময় দুর্ঘটনাটি ঘটে। হঠাৎ গাড়িটি একটি দেয়ালে ধাক্কা খায়। তার বুকে ও মুখে আঘা’ত লেগেছে। বুকের এক্স-রে করা হয়েছে।

বোলপুরের বাদাম গানের কপিরাইট কেনা গোধূলি বেলা মিউজিক কোম্পানি তার কাছে দেড় লাখ টাকার চেক হস্তান্তর করেছে।

প্রতিবেদনে বলা হয়েছে, আগামী দিনে আরও দেড় লাখ রুপি তাঁর হাতে তুলে দেওয়া হবে। সেলিব্রেটি হওয়ার পর ভুবন বদ্যকর, যে অর্থ উপার্জন করেছেন তা দিয়ে তিনি গাড়িটি কিনেছেন।

উল্লেখ্য, যোগাযোগ মাধ্যমে ও সংবাদ মাধ্যমে ভুবন বাদ্যকরের অসুস্থতার কথা ছড়িয়ে পড়লে ভারত বাংলাদেশসহ ( India including Bangladesh ) পার্শ্ববর্তী দেশ থেকে নেটিজেনরা তার জন্য দোয়া করেন। তিনি সুস্থ হয়ে আবারো গানের জগতে এসে সবার মাঝে তার নিত্য নতুন গানের মাধ্যমে প্রতিভা তুলে ধরবেন এমই প্রত্যাশা জানিয়েছেন নেটিজেনরা। ভুবন বাদ্যকর জানায় এখন থেকে বাদাম বিক্রি না করে গানের দিকে অগ্রসর হয়েছেন এবং ইতিমধ্যে তিনি বাদাম বিক্রি করা বন্ধ করে দিয়েছেন। তিনি তার গানের জন্য বেশ কিছু অর্থও ইতিমধ্যে পেয়েছেন।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *