Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হাসপাতালে কেমন আছেন খালেদা জিয়া, জানতে বিকালে বসছে বোর্ড

হাসপাতালে কেমন আছেন খালেদা জিয়া, জানতে বিকালে বসছে বোর্ড

বিএনপি নেত্রী ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া বিভিন্ন ধরনের শারীরিক সমস্যায় ভুগছেন দীর্ঘ দিন ধরে। তিনি কারবাস অবস্থায় থাকাকালীন সময় তার শারীরিক অবস্থার অবনতি হয়েছিল। পরে বিশ্বব্যপি ছড়িয়ে পড়া রোগের কারনে তাকে সরকার মুক্তি দেয়। কিন্তু পরবর্তিতে বিশ্বব্যপি ছড়িয়ে পড়া রোগের আক্রান্ত হলে তাকে হাসপাতালে নেওয়া হয় পরে শারীরিক অবস্থার উন্নতি হলে তিনি বাসায় ফিরে যান। আবারও অসুস্থ হয়ে তিনি হাসপাতালে ভর্তি আছেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করতে বিকেলে মেডিকেল বোর্ডের বৈঠকে বসবেন বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডাঃ এজেডএম জাহিদ হোসেন। এ বোর্ডে ১০ সদস্যের একটি টিম থাকবে।

সোমবার (১৩ জুন) বিকেল ৫টায় এই বৈঠক হবে। পরে চিকিৎসকদের পক্ষ থেকে সাবেক এই প্রধানমন্ত্রীর শারীরিক অবস্থা সম্পর্কে ব্রিফ করা হবে।

এর আগে শুক্রবার (১০ জুন) বিকেল ৩টা ২০ মিনিটে হৃদযন্ত্রের সমস্যা নিয়ে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি হন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

শনিবার সকালে তার চিকিৎসার জন্য গঠিত মেডিকেল বোর্ড জরুরি ভিত্তিতে এনজিওগ্রাম করার সিদ্ধান্ত নেয়। পরে শাহাবুদ্দিন তালুকদারের তত্ত্বাবধানে এনজিওগ্রাম করা হলে ব্লক ধরা পড়ে এবং সেখানে রিং পরানো হয়। বর্তমানে মেডিকেল বোর্ডের পরামর্শে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে।

প্রসঙ্গত, বিএনপি নেত্রীর বেগম খালেদা জিয়া হাসপাতালে চিগিৎসারত রয়েছেন। তার বর্তমান অবস্থা পর্যবেক্ষণ করতে বিকালে মেডিকেল বোর্ড বসবে বলে জানা গেছে।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *