Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / হার্ট আ্যাটাক করে হাসপাতালে সঙ্গিতশিল্পী পলাশ, জানা গেল শারীরিক সর্বশেষ অবস্থার খবর

হার্ট আ্যাটাক করে হাসপাতালে সঙ্গিতশিল্পী পলাশ, জানা গেল শারীরিক সর্বশেষ অবস্থার খবর

এক সময়ের তুমুল জনপ্রিয় সংগীতশিল্পী পলাশ হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। সোমবার রাতে হৃদরোগে আক্রান্ত হন জনপ্রিয় এই শিল্পী। তাকে সময়মত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসায় নিবিড় পর্যাবেক্ষনের অধীনে বেশ কিছুক্ষন রাখা হয় তাকে। সময়মতো হাসপাতালে পৌঁছেন বলেই শিল্পী এখন অনেকটা সুস্থ। পলাশ নব্বই দশকের জনপ্রিয় বহুমুখী কণ্ঠশিল্পী। গানের মাঝখানে অনিয়মিত হয়ে পড়েন তিনি। তবে অডিও ইন্ডাস্ট্রির ধস এবং ব্যক্তিগত কারণে সঙ্গীত থেকেও দূরে ছিলেন তিনি। সমপ্রতি ২০২০ সালে, গানটি বিরতি ভেঙে পুনরায় গানের জগতে আবার ফিরে আসেন তিনি।

জনপ্রিয় সংগীতশিল্পী পলাশ সাজ্জাদ হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়েছেন। তার হার্টে জরুরি রিং বসানো হয়েছে। তবে এখন তার অবস্থার উন্নতি হচ্ছে। তাকে সিসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। বৃহস্পতিবার পলাশ নিজেই তার ফেসবুক স্ট্যাটাসে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমি বুকে ব্যথা নিয়ে গতকাল রাত ১১টায় হাসপাতালে আসি। কিছু পরীক্ষা-নিরীক্ষার পর ধরা পড়েছি, আমার হার্ট অ্যাটাক হয়েছে। এরপর মূল ধমনীর ৯৯ শতাংশ ব্লকে রিং বসানোর জন্য একটি এনজিওগ্রাম করা হয়। পলাশ বলল, আমি এখন ভালো আছি। আল্লাহর রহমতে আমি সিসিইউ থেকে কেবিনে বদলি হয়েছি। আলহামদুলিল্লাহ আগের থেকে ভালো আছি। আপনারা দোয়া করবেন। এর আগে সোমবার (৮ জুন) রাত ১২টার দিকে অসুস্থ হয়ে পড়েন পলাশ। তিনি বাড়ি থেকে গাড়ি চালিয়ে ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। পরীক্ষা শেষে চিকিৎসক জানান, তার ব্যাপক হার্ট অ্যাটাক হয়েছে। ওই রাতে জরুরি অবস্থায় তার হার্টে রিং বসানো হয়। কণ্ঠশিল্পী পলাশ তিন দশকেরও বেশি সময়ের সঙ্গীত জীবনে দুই শতাধিক অ্যালবাম প্রকাশ করেছেন। একক অ্যালবামের সংখ্যা ৩৬টির বেশি। তার প্লেব্যাকের সংখ্যা প্রায় এক হাজার। জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন। পলাশ নব্বইয়ের দশকে অরবিট নামের একটি ব্যান্ডের মাধ্যমে তার সঙ্গীত জীবন শুরু করেন। তারপর রয়েছে আধুনিক, লোকজ, হারানো দিনের গান, রিমিক্স, র‌্যাপ গান এবং সঙ্গীতে তার সফল পদচারণা।

উল্লেখ্য, সোমবার বেলা সঙ্গিতশিল্পী পলাশ অসুস্থ বোধ করে হাসপাতালে ভর্তি হন তিনি। তিনি বাড়ি থেকে গাড়ি চালিয়ে ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। পরীক্ষা শেষে চিকিৎসক জানান, তার ব্যাপক হার্ট অ্যাটাক হয়েছে। ওই রাতে জরুরি অবস্থায় তার হার্টে রিং বসানো হয়। পলাশের বড় ভাই বকুল গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিন দশকেরও বেশি সঙ্গীত জীবনে কণ্ঠশিল্পী পলাশ দুই শতাধিক অ্যালবাম প্রকাশ করেছেন। এতে ৩০টির বেশি একক অ্যালবাম রয়েছে। তার প্লেব্যাকের সংখ্যা প্রায় এক হাজার। জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন।

 

 

About Syful Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *