Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / হাবু-ভাইয়ে বিয়ের পর এবার পাত্র খুঁজতে আরম্ভ করেছেন “অভিনেত্রী শিমলা”, জানা গেল আসল কারণ (ভিডিওসহ)

হাবু-ভাইয়ে বিয়ের পর এবার পাত্র খুঁজতে আরম্ভ করেছেন “অভিনেত্রী শিমলা”, জানা গেল আসল কারণ (ভিডিওসহ)

‘ব্যাচেলর পয়েন্ট’ অভিনেতা চাষী আলমকে নিয়ে আসেন জনপ্রিয়তার শীর্ষে। এতে তিনি হাবু চরিত্রে অভিনয় করেছেন। পুরো সিরিজ জুড়ে, চরিত্রটিকে বিয়ের জন্য পাত্রী খুঁজতে দেখা গেছে। এবার বাস্তবে তাই হলো।

শুক্রবার (২৫ আগস্ট) বিয়ে করেন পর্দায় হাবু চরিত্রে অভিনয় করা চাষী আলম। জানা গেছে, পরিবারে বিয়ে করছেন কৃষক আলম। পাত্রী তুলতুল ঢাকার একটি বিশ্ববিদ্যালয়ে স্নাতক অধ্যয়নরত।

এদিকে কৃষক আলমের বিয়ের খবর শুনে তার সহকর্মীরা বেশ উচ্ছ্বসিত। সোশ্যাল মিডিয়ায় হলুদ শাড়ি পরা ছবি পোস্ট করে শুভেচ্ছা জানাচ্ছেন তিনি। নির্মাতা কাজল আরেফিন তিনি লিখেছেন, আমাদের হাবু ভাইয়ের বিয়ে। আপনার নতুন জীবনের জন্য শুভ কামনা। অভিনেত্রী পার্সা ইভানা লিখেছেন, হাবু ভাই, হুল্লুদ ও বিয়ে মোবারক।

বর্তমানে ছোট পর্দায় ব্যস্ত সময় কাটাচ্ছেন চাষীআলম। ঈদে তার অভিনীত ‘কিডনি’ ও ‘নারী-থ্রি’ মুক্তি পায়। কাজল আরেফিন অমি নির্মিত এই নাটক দুটি মুক্তি পেয়ে ব্যাপক জনপ্রিয়তা পায়।

অন্যদিকে ঢালিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী শিমলা। ১৯৯৯ সালে ‘ম্যাডাম ফুলি’ সিনেমার মাধ্যমে তার অভিষেক হয়। পর্দায় তাকে এখন খুব একটা দেখা যায় না। তবে জানা গেছে, বর্তমানে তিনি বিয়ের জন্য একজন পাত্র খুঁজছেন।

তবে ২০১৮ সালে পলাশ আহমেদ নামের এক ব্যক্তিকে গোপনে বিয়ে করেন শিমলা। খবরটি প্রকাশ্যে আসে ২০১৯ সালে। পরের বছর একটি উড়োজাহাজ ছিনতাই চেষ্টার সময় কমান্ডো অভিযানে নিহত হন পলাশ। এ নিয়ে রীতিমতো তোলপাড় শুরু হয় সারাদেশে। জানা গেছে, স্বামীর মৃত্যুর পর আর বিয়ে করেননি শিমলা। এখন সময় কাটছে অনেকটা একাকিত্ব নিয়ে। সিমলা বলেন, বারবার তো ভুল করা যাবে না। এখন একটু চিন্তাভাবনা করেই বিয়েটা করতে হবে। এখন আমার একটু পরিণত স্বামী দরকার। সেই সন্ধানেই আছে পরিবার।

বর্তমানে সিমলা তার মায়ের সাথে রাজধানীতে নিজের ফ্ল্যাটে থাকেন। মাঝে মাঝে মায়ের সাথে গ্রামের বাড়িতে যাই। গ্রামে ভাই-বোনের সঙ্গে সময় কাটান। এভাবেই দিন যাচ্ছে এই অভিনেত্রীর।

তবে সিমলা অভিনীত নতুন ছবি ‘দক্ষিণ দুয়ার’ মুক্তির অপেক্ষায় রয়েছে। এটি প্রযোজনা করেছেন পরিচালক সৈয়দ ওহিদুজ্জামান ডায়মন্ড। এতে সিমলার সহশিল্পী ফেরদৌস আহমেদ।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *