Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হাফসাকে বিয়ের কয়েকবছর পরই বিপাকে লিটন, বললেন আমাদের সুখের সংসার, কোনো সমস্যা ছিল না

হাফসাকে বিয়ের কয়েকবছর পরই বিপাকে লিটন, বললেন আমাদের সুখের সংসার, কোনো সমস্যা ছিল না

গত কয়েক বছর আগেই পারিবারিকভাবে মোছা. হাফসা (২১) নামে এক তরুণীর সঙ্গে বিয়ে হয় নওগাঁ পৌরসভার বাঙ্গাবাড়িয়া মহল্লার ছেলে কবির আলম লিটনের। দাম্পত্য জীবন নিয়ে বেশ সুখেই ছিলেন তারা। বিয়ের বছর খানেক পরই ঘর আলো করে জন্ম নেয় ‘সাজিদ’ নামে একটি পুত্র সন্তান। বর্তমানে তার বয়স মাত্র ১ বছর ২ মাস। তবে স্ত্রী-সন্তান নিয়ে অনেক সুখে দিন কাটানোর এক পর্যায়ে হঠাৎই এক ‘ঝড়ো’ হাওয়ায় যেন বদলে যায় লিটনে সুখের সংসার।

জানা যায়, গত ২০ দিন ধরে খুঁজে পাওয়া যাচ্ছে না মোছা. হাফসা নামে গৃহবধূকে। ওই গৃহবধূ দোকানে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি।

এ ঘটনায় তার স্বামী কবির আলম লিটন বাদী হয়ে মঙ্গলবার নওগাঁ সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করলেও গত চার দিনেও তার সন্ধান পায়নি পুলিশ।

এদিকে তাদের ১৪ মাস বয়সী শিশুপুত্র সাজিদ মাকে না পেয়ে কাঁদছে।

জানা গেছে, ১৭ জুলাই সকাল ৯টার দিকে হাফসা দোকানে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়। ওই দিন দুপুর ১২টার দিকে কবির আলম বাড়িতে এসে দেখেন তার স্ত্রী বাড়িতে নেই। তার ভাগ্নে তাদের ১৪ মাস বয়সী ছেলে সাজিদকে নিয়ে বাড়ির বাইরে দাঁড়িয়ে আছে।

স্ত্রীকে খুঁজে না পেয়ে বারবার ফোন করলেও ফোন রিসিভ না করায় তিনি তার সাথে যোগাযোগ করতে পারেননি। এরপর শ্বশুরবাড়ি ও আত্মীয়-স্বজনের বাড়িসহ কোথাও তাকে পাওয়া যায়নি।

কবির আলম লিটন বলেন, আমাদের সুখের সংসার, কোনো সমস্যা ছিল না। সেদিন সকালে বেশ কিছু কাজ নিয়ে বাসা থেকে বের হই। দুপুর ১২টার দিকে এসে দেখি আমার স্ত্রী নেই। এরপর স্বজনসহ সর্বত্র খুঁজেও তাকে পাওয়া যায়নি।

তিনি আরও বলেন, হাফসা গত দুই-তিন মাস ধরে শারীরিক ও মানসিকভাবে অসুস্থ ছিলেন। তবে অন্য কোনো কারণ আছে কি না তা বলতে পারেননি তিনি।

এদিকে এ বিষয়ে নওগাঁ সদর থানার ওসি নজরুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সংবাদ মাধ্যমকে এ ঘটনাট সত্যতা নিশ্চিত করে জানান, ঐ গৃহবধূর এখনো কোনো সন্ধান পাওয়া যায়নি। তবে তাকে উদ্ধারের জন্য সবরকম চেষ্টা চালানো হচ্ছে বলেও নিশ্চিত করেছেন তিনি।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *