Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / হাতাহাতি ইস্যুর পর আদর আজাদ, এ ধরনের সস্তা ভিডিও বানিয়ে কাঠগড়ায় দাঁড়াতে চাই না

হাতাহাতি ইস্যুর পর আদর আজাদ, এ ধরনের সস্তা ভিডিও বানিয়ে কাঠগড়ায় দাঁড়াতে চাই না

তালাশ সিনেমা নিয়ে বর্তমানে খুব মাতামাতি অনলাইনে। এর কারণ হিসেবে অনেকে মনে করছেন আদর আজাদের ও উপস্থাপকের সাথে সেই লড়াই। অনেকের ধারনা ওই লড়াইয়ের পর সবাই এই সিনেমা নিয়ে টানা টানি শরু করেছে। এ বিষয় নিয়ে আদার আজদ তার যোগাযোগ মাধ্যমের পেজে বলেন, তালাশ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।

গতকাল শনিবার আমরা ‘মেকিং অফ তালাশ’-এর একটি ভিডিও তৈরি করছিলাম। যাইহোক, ভিডিওটি প্রস্তুত হওয়ার আগেই, ‘মেকিং অফ তালাশ’-এর একটি অসম্পূর্ণ দৃশ্য ঘটনাক্রমে তৃতীয় পক্ষের দ্বারা ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়।

আমার সিনেমার ভেতরেও এমন দৃশ্য আছে। গল্প একই। আমি এটা পরিষ্কার করব। তবে, অসম্পূর্ণ ভিডিওটি প্রস্তুত হওয়ার আগেই ভাইরাল হয়ে যায়। অনেকেই বিষয়টিকে ভুল বোঝেন। আর যোজনা মাহমুদকে যারা উপস্থাপক বা সাংবাদিক বলেন তারাই ‘তালাশ’ ছবির শিল্পী। যোজনা উপস্থাপক বা সাংবাদিক নয়। তার সঙ্গে এমন দৃশ্য রয়েছে।

এছাড়া ভিডিওতে লক্ষ্য করবেন সহশিল্পী যোজনা মাহমুদ আমাকে সুমন বলে সম্বোধন করছেন। ছবিতে আমার চরিত্রের নাম সুমন। তবে এটা স্পষ্ট যে এটি প্রচারের জন্য তৈরি করা হয়নি। সিনেমাটিকে ছোট করার মতো সস্তা প্রচারের কৌশল আমাদের কারও নেই।
আমি এমন সস্তা ভিডিও করে বেড়াতে দাঁড়াতে চাই না যেখানে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে হেলিকপ্টার নিয়ে ঢাকার বাইরে হলে দেখার পরিকল্পনা আছে। আশা করি কেউ ভুল বুঝবেন না। ‘তালাশ’ ছবিটি সবার ভালো লাগবে।

উল্লেখ্য, আদর আজাদ উপস্থাপককে চড় ও লাথি মারছে এমন একটি ভিডিও যোগাযোগ মাধ্যমে বেশ ভাইরাল হয় । তবে এক সংবাদ সূত্রে জানা যায়, নায়ক আদর আজাদ নিজের সিনেমার দিকে সবার মোনযোগ নেয়ের জন্য এই লড়াইয়ের আয়োজন করেন। যেখানে বুবলীও তাদের সাথে রয়েছে।

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *