Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হাই ভোল্টেজ বিদ্যুৎ লাইনের ওপর ভেঙ্গে পড়লো বিমান, ঘটলো অবিশ্বাস্য ঘটনা

হাই ভোল্টেজ বিদ্যুৎ লাইনের ওপর ভেঙ্গে পড়লো বিমান, ঘটলো অবিশ্বাস্য ঘটনা

যুক্তরাষ্ট্রের ছোট বিমানের দূর্ঘটনা সবচেয়ে বেশি ঘটার খবর পাওয়া যায়। তবে সেখানে ছোট ছোট বিমানের ব্যবহার বেশি বলে এমনটি ঘটে থাকে বলে ধারনা করা হয়। ব্যক্তিগত বিমানগুলো অনেক সময় দূর্ঘটনায় পড়ে অনেকে প্রয়াত হন। এবার একটি ছোট যুক্তরাষ্ট্রে আকৃতির বিমান বিদ্যুৎ লাইনের ওপর বিধ্বস্ত হওয়ার ঘটনা ঘটেছে। যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ড অঙ্গরাজ্যের মন্টগোমারি কাউন্টিতে এই দূর্ঘটনাটি ঘটেছে বলে জানা যায়।

এতে পাইলটসহ যাত্রীরা অলৌকিকভাবে বেঁচে যান। এ ঘটনায় সেখানকার অন্তত ৮৫ হাজার বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান বিদ্যুৎবিহীন হয়ে পড়েছে। সিএনএন থেকে প্রকাশিত খবর।

স্থানীয় সময় রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মন্টগোমারি কাউন্টি এয়ার পার্কের কাছে একটি একক ইঞ্জিন বিশিষ্ট মুনি এম২০জে বিমানটি বিধ্বস্ত হয়।

বিধ্ব”স্ত হওয়ার পর বিমানের দুই আরোহীকে প্রায় ১০০ ফুট ওপরে বিদ্যুৎ লাইনে ঝুলে থাকতে দেখা যায়।

মেরিল্যান্ড পুলিশ জানিয়েছে, বিমানটির চালক ছিলেন প্যাট্রিক মাইকেল এবং যাত্রী ছিলেন জন উইলিয়ামস।

যিনি বিমানটি চালাচ্ছিলেন তার বাড়ি ওয়াশিংটন ডিসি’র একটি এলাকায় এবং বিমানের যাত্রী উইলিয়ামসের বাড়ি লুইজিয়ানা অঙ্গরাজ্যে, যিনি সেখানে দীর্ঘদিন ধরে বসবাস করচছেন। ধারনা করা হচ্ছে বৃষ্টিতে বিমানটি নিয়ন্ত্রন হারিয়ে বিদ্যুতের লাইনের পাশ দিয়ে যাওয়ার সময় কোনো এক কারণে তারের ওপর গিয়ে পড়ে। তবে ঠিক কোন কারণে এই দূর্ঘটনা ঘটেছে সে বিষয়ে এখনো বিস্তারিত কিছু জানা যায়নি।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *