Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / হল থেকে বেরিয়ে শাকিব খানকে জাড়িয়ে ধরলেন রাষ্ট্রপতি

হল থেকে বেরিয়ে শাকিব খানকে জাড়িয়ে ধরলেন রাষ্ট্রপতি

ঈদে মুক্তি পাওয়া শাকিব খানের ছবি ‘প্রিয়তমা’ প্রেক্ষাগৃহে উপস্থিত হয়ে উপভোগ করেছেন রাষ্ট্রপতি মো: সাহাবুদ্দিন। শুক্রবার (১ সেপ্টেম্বর) রাত ৮টায় রাজধানীর এসকেএস টাওয়ারে স্টার সিনেপ্লেক্সে সিনেমাটি দেখেন তিনি।

উপস্থিত ছিলেন রাষ্ট্রপতির সহধর্মিনী, অভিনেতা শাকিব খান, প্রযোজক আরশাদ আদনান, পরিচালক হিমেল আশরাফ, সংগীতশিল্পী প্রিন্স মাহমুদ, অভিনেত্রী তারিন, নুসরাত ফারিয়া, এলিনা শাম্মী, রিয়াদ, সোমেশ্বর আলীসহ চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেই।

শুক্রবার রাতে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও প্রকাশ করেন শাকিব খান। যেখানে রাষ্ট্রপতিকে প্রেক্ষাগৃহে ‘প্রিয়তমা’ সিনেমা দেখার পর অভিনেতাকে জড়িয়ে ধরতে দেখা যায়। এদিকে স্টার সিনেপ্লেক্সে এক আবেগঘন পরিবেশ তৈরি হয়েছে।

এদিকে শুক্রবার রাতে এক ফেসবুক স্ট্যাটাসে নির্মাতা হিমেল আশরাফ রাষ্ট্রপতি ও তার স্ত্রীর সঙ্গে একটি ছবি প্রকাশ করে লিখেছেন, বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি তার পরিবারের সঙ্গে সিনেমা হলে ‘প্রিয়তমা’ উপভোগ করেছেন।

জীবনে আমি আর কী চাইতে পারি? বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি তার পরিবারের সাথে বঙ্গভবন থেকে আমার সিনেমা উপভোগ করছেন, আমি তার পাশে বসে আমার সিনেমা দেখছি, অনেক বিশিষ্ট মানুষের সাথে আমার নাম বড় পর্দায় দেখছি, পরিচালক হিসাবে আমি আর কী চাইতে পারি?

ধন্যবাদ আরশাদ আদনান ভাই, ধন্যবাদ শাকিব খান ভাই, ধন্যবাদ ফারুক ভাই, ধন্যবাদ ‘প্রিয়তমা’ টিমকে। সাধারণ দর্শকদের বিশেষ ধন্যবাদ। অনেকেই বলবেন তিনি প্রতিটি রাজ্যের ছেলের সিনেমা দেখেছেন। এটা কিছুটা সত্য হলেও আসল কারণ সাধারণ দর্শক। দেশ-বিদেশের বাংলাদেশি সাধারণ মানুষের অগাধ ভালোবাসাই তাদের সিনেমাটি উপভোগ করতে অনুপ্রাণিত করেছে।

আমি চিরকৃতজ্ঞ আপনাদের কাছে, সাধারণ শ্রোতাদের কাছে, যারা দেখেছেন, ভালোবেসেছেন। বিশ্বাস করুন, শুধু আপনিই আমার অতি সাধারণ জীবনকে অসাধারণ করে তুলেছেন।

প্রসঙ্গত, হিমেল আশরাফ পরিচালিত ‘প্রিয়তমা’ ছবিটি প্রযোজনা করেছেন সাহাবুদ্দিনের ছেলে আরশাদ আদনান। ভার্সেটাইল মিডিয়া প্রযোজিত ‘প্রিয়তমা’ ছবির গল্প লিখেছেন প্রয়াত ফারুক হোসেন। ছবিটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডন, সাহেদ নবী প্রমুখ।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *