Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হলো না শেষ রক্ষা, বড় দুঃসংবাদ পেল বিএনপির সেই ১২ নেতা

হলো না শেষ রক্ষা, বড় দুঃসংবাদ পেল বিএনপির সেই ১২ নেতা

দলীয় ভাবমূর্তি ও শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ফরিদপুরের বোয়ালমারী, মধুখালী ও আলফাডাঙ্গা উপজেলা থেকে বিএনপির ১২ নেতা-কর্মীকে বহিষ্কার করেছে দলটি। রোববার (১০ ডিসেম্বর) বিকেলে জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ মোদার্রেস আলী ইছা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

প্রজ্ঞাপন সূত্রে জানা গেছে, দলের ভাবমূর্তি ও শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অপরাধে বোয়ালমারী উপজেলা বিএনপির সহ-সভাপতি আতিয়ার রহমান, প্রচার সম্পাদক এসএম বাদশা মিয়া, স্বেচ্ছাসেবক সম্পাদক কামরুজ্জামান হাসান, কৃষি বিষয়ক সম্পাদক গোলাম কুদ্দুস মোল্যা, বৈদেশিক বিষয়ক সম্পাদক ইমনার সালেহ প্রিন্স, উপজেলা জিয়া পরিষদের সভাপতি জাফর মাস্টার ও উপজেলা বিএনপির নির্বাহী সদস্য স্বপন ব্রক্ষ্মকে বহিষ্কার করা হয়েছে।

এছাড়া একই অপরাধে আলফাডাঙ্গা বিএনপির যুগ্ম আহ্বায়ক কামরুল ইসলাম দাউদ ও মো: নজরুল ইসলাম, সাবেক উপজেলা বিএনপির সভাপতি আব্দুস সালাম শেখ ও আবু সালেহ মুসা এবং মধুখালী পৌর বিএনপির যুগ্ম সম্পাদক ওবায়দুর রহমানকে বহিষ্কার করা হয়েছে।

প্রসঙ্গত, গত ২০ নভেম্বর বিকেলে জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে ফরিদপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য শাহ মোহাম্মদ আবু জাফর বিএনপি ছেড়ে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের (বিএনএম) ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পান। . এরপর বিএনএম থেকে ফরিদপুর-১ আসনে গত ৩০ নভেম্বর দলীয় মনোনয়ন জমা দেন। এর দুই দিন পর ২ ডিসেম্বর বিএনএম থেকে ফরিদপুর-১ আসনের (বোয়ালমারী-মধুখালী-আলফাডাঙ্গা) দলীয় প্রার্থী শাহ্ মোহাম্মদ আবু জাফর কয়েক শ মোটরসাইকেলসহ মাইক্রোবাসের বহর নিয়ে নির্বাচনী এলাকায় আসলে বোয়ালমারী, মধুখালী ও আলফাডাঙ্গা উপজেলার এসব বহিষ্কৃত বিএনপির নেতাকর্মীরা তাকে স্ব স্ব উপজেলায় অভিনন্দন জানান।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *