Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হঠাৎ হাজার হাজার গাড়ি নিয়ে ঢাকার দিকে জাহাঙ্গীর আলম, জানা গেল বিশেষ কারণ

হঠাৎ হাজার হাজার গাড়ি নিয়ে ঢাকার দিকে জাহাঙ্গীর আলম, জানা গেল বিশেষ কারণ

গাজীপুর সিটির সাবেক মেয়র জাহাঙ্গীর আলম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগ ও ঢাকাবাসীকে নিরাপদ রাখতে হাজার হাজার গাড়ি নিয়ে শান্তি সমাবেশে যাচ্ছি। আমরা চাই বিএনপি-জামায়াত যেন কোনো নৈরাজ্য সৃষ্টি না করে, দেশে অশান্ত না হয়, সেজন্য আমরা সতর্ক আছি। আমরা আশা করছি, গাজীপুরের লাখ লাখ আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থক আজকের ঢাকায় সমাবেশে যোগ দেবেন।

আজ শনিবার সকাল সাড়ে ১১টায় গাজীপুর থেকে ঢাকা যাওয়ার পথে আব্দুল্লাহপুরে উপস্থিত বিভিন্ন সাংবাদিকদের প্রশ্নের জবাবে জাহাঙ্গীর আলম এসব কথা বলেন।

জাহাঙ্গীর আলম আরও বলেন, স্বাধীনতা বিরোধীরা জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশ আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করতে চায়। বাংলাদেশের স্বাধীনতার শক্তি সব সময় বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগের সঙ্গে রয়েছে। আমরা চাই স্বাধীনতা বিরোধীরা যাতে বাংলাদেশে কখনো মাথাটা চাড়া দিয়ে উঠে না পারে। বাংলাদেশ মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে স্বাধীন হয়েছে।

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে আমরা মুক্তিযুদ্ধ করেছি। আওয়ামী লীগ যতদিন বেঁচে থাকবে, ততদিন দেশবিরোধী শক্তি কখনো মাথা তুলতে পারবে না।
হাজারো গাড়ির বহর নিয়ে ঢাকায় যান জাহাঙ্গীর আলম। বহরে বাস, ট্রাক, পিকআপ এবং ব্যক্তিগত গাড়ি রয়েছে।

জাতীয় পতাকা ও স্লোগান দিতে দিতে গাড়িতে করে হাজার হাজার নেতাকর্মী ঢাকায় প্রবেশ করেন।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *