Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হঠাৎ স্বতন্ত্র প্রার্থী নিয়ে সুর বদলালেন কাদের

হঠাৎ স্বতন্ত্র প্রার্থী নিয়ে সুর বদলালেন কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, জোটের শরিকদের আপত্তি ও দলীয় প্রার্থীদের মধ্যে অস্বস্তি থাকলেও স্বতন্ত্র প্রার্থীদের ব্যাপারে সিদ্ধান্ত পরিবর্তনের কোনো সুযোগ নেই। তিনি বলেন, ‘প্রতিযোগিতার বিকল্প নেই। বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচনের সুযোগ নেই।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলটির সাধারণ সম্পাদক এ কথা বলেন।

ওবায়দুল কাদের আরও বলেন, সংবিধান অনুযায়ী নির্বাচনের স্ট্রাইকিং ফোর্স হিসেবে সেনাবাহিনীর দায়িত্ব পালনে আওয়ামী লীগের কোনো আপত্তি নেই। তিনি বলেন, ‘তবে আওয়ামী লীগ সব বিষয়ে সেনাবাহিনীর সঙ্গে বিতর্কের বিপক্ষে।

বিএনপির সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, ‘দেশের নির্বাচন ও গণতন্ত্রের জন্য হু/মকি হয়ে দাঁড়িয়েছে বিএনপি। তাই দেশের সার্বিক গণতন্ত্র সংকটের মুখে। দেশকে ছোট করার জন্য কিছু লোক এবং কিছু দল বিএনপি বিদেশীদের কাছে বদনাম দেয়। বিএনপির অবরোধ মানেই বাসে আ/গুন, গোপন হা/মলা।

স/হিংসতা, ষ/ড়যন্ত্র ও স/ন্ত্রাস দিয়ে ৭ জানুয়ারির নির্বাচন বানচাল করা যাবে না বলে হুঁশিয়ারি দেন ওবায়দুল কাদের। স/হিংস হামলার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

এ সময় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এস এম কামাল হোসেন, সুজিত রায় নন্দী প্রমুখ উপস্থিত ছিলেন।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *