Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / হঠাৎ সামাজিক মাধ্যমে মাহির রহস্যময় স্ট্যাটাস, ভাইরাল নেটদুনিয়ায়

হঠাৎ সামাজিক মাধ্যমে মাহির রহস্যময় স্ট্যাটাস, ভাইরাল নেটদুনিয়ায়

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকেই আলোচনায় রয়েছেন অভিনেত্রী মাহিয়া মাহি। তিনি বাংলাদেশ আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন চান। যদিও দলের চূড়ান্ত তালিকায় জায়গা হয়নি তার। পরে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে লড়ছেন নায়িকা।

তিনি তার নানাবাড়ী আসনে (রাজশাহী-১) স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রাথমিক যাচাই-বাছাইয়ে মনোনয়নপত্র খারিজ হয়ে গেলেও আপিল করে প্রার্থিতা ফেরত পান এই নায়িকা।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) বিকেলে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করে নির্বাচনী কার্যক্রম শুরু করেন মাহি। আজ বিকেলে ঢাকা জেলা আওয়ামী লীগের তেজগাঁও কার্যালয়ে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করেন মাহি।

এদিকে বুধবার (১৩ ডিসেম্বর) রাত ১২টা ৫০ মিনিটে নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি রহস্যময় স্ট্যাটাস দেন এই অভিনেত্রী। পোস্টে তিনি লিখেন- ‘কে আপন কে পর চেনার উত্তম সময় এখন। আলহামদুলিল্লাহ।’

‘ভালোবাসার রং’ সিনেমা দিয়ে ঢালিউডে পা রাখলেন অভিনেত্রী মাহিয়া মাহি। ১১ বছরে চলচ্চিত্রের নানা অলিগলি পেরিয়ে রাজনীতির মাঠে দেখা গেছে মাহিকে। কয়েক মাস ধরে রাজনীতিতে সক্রিয়। তিনি আওয়ামী লীগের বিভিন্ন সভায়ও অংশ নেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ নির্বাচন করবে এমন আভাস ছিল। অবশেষে মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিন। কিন্তু দল তাকে মনোনয়ন দেয়নি।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *