Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / হঠাৎ শাকিবের সঙ্গে ফের সংসার প্রশ্নে সুর পাল্টালেন অপু

হঠাৎ শাকিবের সঙ্গে ফের সংসার প্রশ্নে সুর পাল্টালেন অপু

বিচ্ছেদের পরও শাকিব খানের সঙ্গে ভালো সম্পর্ক বজায় রেখেছেন অভিনেত্রী অপু বিশ্বাস। তিনি বিভিন্ন সবসময়ে সাক্ষাৎকারে বলেছেন যে তিনি এখনও তার প্রাক্তন স্বামীকে বিভিন্ন প্রয়োজনে তার পাশে পান।

এর আগে ২০০৮ সালে শাকিব খানকে গোপনে বিয়ে করেন তিনি। এরপর ২৭ সেপ্টেম্বর,২০১৬-এ কলকাতার একটি ক্লিনিকে প্রথম পুত্র সন্তানের জন্ম দেন অভিনেত্রী। এক বছর পর বিচ্ছেদের পথে হাঁটে ঢাকাই সিনেমার এই জনপ্রিয় জুটি।

বিচ্ছেদের পর শাকিব আরেক অভিনেত্রী শবনম বুবলীকে বিয়ে করেন। শাকিব-বুবলীর একটি ছেলেও রয়েছে। কিন্তু বুবলির সঙ্গেও মনোমালিন্য হয়। কিং খানের সঙ্গে হয়ে যায় বিচ্ছেদ।

তবে অনেকেরই প্রশ্ন শাকিব খান অপু বিশ্বাস ও বুবলীর সঙ্গে আবার সংসার করতে চাইলে কি রাজি হবেন এই দুই নায়িকা? কিং খান তার দুই প্রাক্তন স্ত্রীকে নিয়ে সংসার করার কথা ভাবছেন কিনা তা জানা যায়নি। তবে তারকাদের নিয়ে আয়োজিত অনুষ্ঠানে এসেছিলেন অপু বিশ্বাস।

সেখানে উপস্থাপক প্রশ্ন করেন, শাকিব খান যদি আপনার ও বুবলীকে নিয়ে থাকতে চান, আপনি রাজি হবেন কিনা? জবাবে অপু বলেন, ‘এক সাথে থাকা ব্যাপারগুলো সম্ভব হয় না। যদিও আমি পর্দায় ব্যক্তিগত কিছু বলতে চাই না। কিন্তু আমি এটা বলতে চাই, একসাথে আর কোনো কিছুই কখনো সম্ভব নয়।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *