Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / হঠাৎ মৃত্যুর কথা স্মরণ করিয়ে দিয়ে শাবনূর : কেউ এই কথাটি বুঝতে চাইছে না

হঠাৎ মৃত্যুর কথা স্মরণ করিয়ে দিয়ে শাবনূর : কেউ এই কথাটি বুঝতে চাইছে না

বাংলা রুপালী জগতের এক সময়ের অত্যন্ত জনপ্রিয় ও স্বনামধন্য অভিনেত্রী শাবনূর। তবে পারিবারিকভাবে তার নাম রাখা হয় ‘কাজী শারমিন নাহিদ নূপুর’। ক্যারিয়ারে অসংখ্য ব্যবসায় ‘সফল’ সিনেমা উপহার জায়গা করে নিয়েছেন কোটি কোটি ভক্তের মনের মাঝে। তবে গত কয়েক বছর হলো- অভিনয় জগত থেকে নিজেকে অনেকটা আড়াল করে নিয়েছেন তিনি।

তাতে কী? তার জনপ্রিয়তা এখনো কমেনি। তিনি অস্ট্রেলিয়ায় স্থায়ী হয়েছেন। সেখানে বসে দেশের সব কিছুর খোঁজখবর রাখতেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন বিষয় নিয়ে লেখালেখি করেন।

মৃত্যুর কথা সবাইকে মনে করিয়ে দিতে শাবনূরের পরামর্শ

দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করে আনন্দ প্রকাশ করেন ড. আজ ২২ জুন তিনি তার ফ্যান পেজে এক পোস্টে লিখেছেন, ‘বন্ধু, আমি সবার জন্য কিছু বলতে চাই। ইদানিং দেখছি সবার মধ্যে যুদ্ধ চলছে! অথচ এই কথাটি কেউ বুঝতে চাইছেনা যে, একদিন আমাদের সবাইকে এই পৃথিবী ছেড়ে চলে যেতে হবে! এটাও সত্যি যে আমরা সবাই একে অপরকে চিনি!

দিনের শেষে, আমাদের সকলের একই পথ রয়েছে। পথে একে অপরের মুখোমুখি হতে হয়। সুখে-দুঃখে একে অপরের পাশে থাকতে হবে। তাই এসব যুদ্ধে জড়ানোর পরিবর্তে আমরা আমাদের রাগকে পেছনে ফেলে সুন্দর জীবনযাপন করি। ‘

শাবনূর লিখেছেন, ‘এই মুহূর্তে দেশে এক ভয়াবহ সংকট চলছে। সিলেটসহ দেশের বিভিন্ন এলাকা প্রতিনিয়ত প্লাবিত হচ্ছে। এই করুণ অবস্থার কথা চিন্তা করে আমাদের সাধ্যমত সকল বন্যা কবলিত এলাকার মানুষের পাশে দাঁড়ানো উচিত! আমি দশে একসঙ্গে কাজ করি, হারতে বা জেতে লজ্জা নেই!

সবশেষে শাবনূর লিখেছেন, ধন্যবাদ। আশা করি সবাই সবার সাথে ভালো থাকবেন! অন্যকে ভালো রাখলে আল্লাহ আপনাকে ভালো রাখবেন!

উল্লেখ্য, ১৯৯৩ সালে ‘চাঁদনী রাতে’ সিনেমায় অভিনয়ের মধ্যদিয়ে বড় পর্দায় প্রথমবারের মতো পা রেখেই ভক্তদের মনের মাঝে জায়গা করে নেন শাবনূর। বর্তমানে গুণী এই অভিনেত্রীর ঝুলিতে রয়েছে একাধিক ব্যবসায় সফল সিনেমা।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *