Friday , September 20 2024
Breaking News
Home / Sports / হঠাৎ মাশরাফির ছোট ভাইয়ের ভিন্ন স্ট্যাটাস, নেটদুনিয়ায় ভাইরাল

হঠাৎ মাশরাফির ছোট ভাইয়ের ভিন্ন স্ট্যাটাস, নেটদুনিয়ায় ভাইরাল

চলমান ওয়ানডে বিশ্বকাপে বাজে সময় যাচ্ছে বাংলাদেশ দলের। আফগানিস্তানের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে জয়ের পর টানা পাঁচ ম্যাচে হেরেছে টাইগাররা। বিশেষ করে ডাচদের বিপক্ষে লজ্জাজনক পরাজয়ে তীব্র সমালোচনার মুখে পড়তে হয় সাকিবকে। নেদারল্যান্ডসের কাছে বাজে হারের পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক রহস্যময় স্ট্যাটাস দিয়েছেন টাইগারদের সাবেক অধিনায়ক মাশরাফির ছোট ভাই মোরসালিন বিন মর্তুজা।

মাশরাফির ছোট ভাই তার ভেরিফায়েড ফেসবুক আইডিতে একটি পোস্ট করেছেন। সেখানে তিনি খোঁচা মেরে লিখেছেন, আরও একটি ম্যাচ জিতে পারলে দেশে ফিরবেন। মুরসালিন লিখেছেন, ‘কোন সমস্যা নেই, আমরা আশায় বুক বাধিঁ। এখনও বাঁধতেছি। ভবিষ্যতে বেঁধে রাখব। পারলে আরও ১ টা ম্যাচ জিতে আসবেন। সেটাই আমরা ফাঁটিয়ে দেব।

এর আগে শনিবার (২৮ অক্টোবর) ২৩০ রানের টার্গেটে ব্যাট করতে নেমে সাকিব, মুশফিক, মাহমুদউল্লাহর মতো অভিজ্ঞ ক্রিকেটার থাকা সত্ত্বেও ডাচদের বিপক্ষে হার থেকে নিজেদের বাঁচাতে পারেনি সাকিবের দল।২৩০ রানের জবাবে টাইগাররা ব্যাট করতে নেমে মাত্র ১৪২ রান করে। ডাচদের কাছে ৮৭ রানের লজ্জাজনক পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয় তাসকিন-মোস্তাফিজদের। ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে সাকিব বলেন, ব্যাটসম্যানরা বাজে শট খেলেছে। ডাচ বোলারদেরও প্রশংসা করেছেন তিনি।

About Babu

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *