Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / হঠাৎ বুবলীর প্রেমের স্ট্যাটাস নিয়ে ভিন্ন ইঙ্গিত অপুর, ঘটনার নতুন মোড়

হঠাৎ বুবলীর প্রেমের স্ট্যাটাস নিয়ে ভিন্ন ইঙ্গিত অপুর, ঘটনার নতুন মোড়

সম্প্রতি দেশের জনপ্রিয় সংগীত পরিচালকের সঙ্গে অভিনেত্রী শবনম বুবলীর নতুন প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে মিডিয়ায়। বিষয়টি নিয়ে গণমাধ্যমে মুখ খুললেন ঢালিউড কুইন অপু বিশ্বাস।

একটি বেসরকারি টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে বুবলীর নতুন প্রেমের ফেসবুক স্ট্যাটাস নিয়ে সরাসরি প্রশ্ন করা হয় অভিনেত্রী অপু বিশ্বাসকে। ফেসবুক স্ট্যাটাসে বলা হয়, জনপ্রিয় সংগীত বিশেষজ্ঞের সঙ্গে নতুন প্রেমের সম্পর্কে জড়িয়েছেন বুবলী। এমন প্রশ্ন শুনে প্রথমেই এক রহস্যময় হাসি দেন অপু।

এরপর উত্তরে অপু বলেন, ‘যারা আমার সমালোচনা করেন তারাই আমাকে বলেন আমি নাকি শুধু হাসি। প্রথমেই তাদের কাছে জানতে চাই হাসিরও ‍কিন্তু একটা ভাষা থাকে। এটা অনেকেই বোঝেন না।

এরপর অপু বলেন, ‘সব কথা মুখে বলতে হয় তা নয়। আর সেই জায়গা থেকেই প্রশ্ন শুনে বড় হাসি পাচ্ছে। স্ট্যাটাস নিয়ে কিছু বলতে বললে বলব, ফেসবুক সম্পর্কে আমার কোনো ধারণা নেই। কিন্তু আমি যতদূর জানি, ফেসবুক হ্যাক হওয়ার ক্ষেত্রে ২৪ ঘন্টা সময় নিতে হয়।

বুবলীর নতুন প্রেমের স্ট্যাটাস প্রসঙ্গে অপু বলেন, ‘সম্প্রতি যিনি স্ট্যাটাস দিয়েছেন তাকে আমি শ্রদ্ধা করি। কারণ, তিনি অনেক উঁচু ব্যক্তিত্বের অধিকারী। আর যিনি স্ট্যাটাস দিয়েছেন তার সম্পর্কে নতুন করে কিছু বলার দরকার নেই। এটাই দর্শক, আমার ভক্ত ও নিন্দুকেরা বুঝেছেন সত্যটা কী?

এরপর অপু একটু হেসে বলেন, ‘আমি বলব বি/শ্বাসে মেলায় বস্তু।আর সেজন্য এ বিষয় নিয়ে তর্ক না করি।

উল্লেখ্য, গত ৪ নভেম্বর (শনিবার) সকালে দেশের জনপ্রিয় সংগীত পরিচালক ও গান বাংলা চ্যানেলের মালিক কৌশিক হোসেন তাপসের স্ত্রী ফারজানা আরমান মুন্নি তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। ওই স্ট্যাটাসে মুন্নি লেখেন, ‘বুবলি আমার পরিবারকে ধ্বংস করছে, যেমনটা অপু বিশ্বাসের জীবনকে ধ্বংস করেছে।শাকিব খান ব্ল্যাকমেইল করে অন্তঃসত্ত্বা হয়েছেন, এখন তার টার্গেট অন্যদিকে। আমার কিছু হলে তারাই দায়ী থাকবে।

এই পোস্টের কিছুক্ষণ পরই মুন্নির ফেসবুক পেজ থেকে স্ট্যাটাসটি মুছে দেওয়া হয়। পরে অভিনেত্রী শবনম বুবলী গণমাধ্যমকে বলেন, ফারজানা মুন্নির ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। এ সময় বুবলী প্রতিবাদ করে গণমাধ্যমকে বলেন, তার ক্যারিয়ার ধ্বং/স করার নোংরা ষ/ড়যন্ত্র হচ্ছে।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *