Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হঠাৎ বিমানে প্রধানমন্ত্রীকে দেখতে পেয়ে বিমানের যাত্রীদের কান্ড

হঠাৎ বিমানে প্রধানমন্ত্রীকে দেখতে পেয়ে বিমানের যাত্রীদের কান্ড

লন্ডন থেকে দেশে ফেরার পথে বিমানের যাত্রী ও ক্রুদের সাথে কুশল বিনিময় করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় বিমানের সাধারণ যাত্রীরা প্রধানমন্ত্রীকে দেখে খুবই খুশি ও বিস্মিত হয়েছিলেন।

যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যে ১৬ দিনের সরকারি সফর শেষে প্রধানমন্ত্রীকে বহনকারী বিমানটি আজ (বুধবার) দুপুর সাড়ে ১২টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায়। এর আগে প্রধানমন্ত্রী মঙ্গলবার (৩ অক্টোবর) লন্ডন সময় রাত ৯টা ১০ মিনিটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বাণিজ্যিক ফ্লাইটে (বিজি-২০৮) হিথ্রো বিমানবন্দর ত্যাগ করেন।

প্রধানমন্ত্রীর সঙ্গে থাকা একাধিক কর্মকর্তা জানান, লন্ডন থেকে দেশে ফেরার পথে শেখ হাসিনা বিমানের যাত্রী ও ক্রুদের খোঁজখবর নেন। এসময় তিনি সবার সাথে হাসিমুখে শুভেচ্ছা বিনিময় করেন। বিমানে ঘুরে ঘুরে সবার সঙ্গে কথা বলেন এবং ছবি তোলেন। এ সময় প্রধানমন্ত্রীকে পাশে দেখে আবেগাপ্লুত হয়ে পড়েন কয়েকজন। কয়েকজন উত্তেজিত নারী যাত্রী এমনকি প্রধানমন্ত্রীকে জড়িয়ে ধরেন।

এসময় প্রধানমন্ত্রী ছোট শিশুদের বিমানে তুলে নেন।

এদিকে বিমানটি দেশে ফিরলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ মন্ত্রী পরিষদের সদস্যরা প্রধানমন্ত্রীকে স্বাগত জানান।

এর আগে যুক্তরাজ্যে বাংলাদেশের হাইকমিশনার সাইদা মুনা তাসনিম হিথ্রো বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে বিদায় জানান। গত ৩০ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্রিটিশ এয়ারওয়েজের একটি ফ্লাইটে ওয়াশিংটন ডিসি থেকে লন্ডনে পৌঁছান।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *