Friday , September 20 2024
Breaking News
Home / National / হঠাৎ বিএনপির জরুরি বিজ্ঞপ্তি, সতর্ক করলেন নেতাকর্মীদের

হঠাৎ বিএনপির জরুরি বিজ্ঞপ্তি, সতর্ক করলেন নেতাকর্মীদের

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কোনো প্রার্থীর সঙ্গে জোট না করতে নেতাকর্মীদের সতর্ক করেছে কিশোরগঞ্জ জেলা বিএনপি।

সোমবার (২৭ নভেম্বর) বিকেলে কিশোরগঞ্জ জেলা বিএনপির সহ-সম্পাদক শহীদুল্লাহ কায়সার শহীদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

প্রজ্ঞাপনে বিএনপি বলেছে, কটিয়াদী উপজেলা ও পৌর বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দের অবগতির জন্য বাংলাদেশ জাতীয়তাবাদী দল ২০২৪ সালের ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় নির্বাচন বর্জন করেছে এবং বর্তমান শেখ হাসিনা সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা পূর্ণবহালের ১দফা দাবিতে বিএনপির আন্দোলন চলমান আছে।

এমতাবস্থায় নির্বাচনে বা নির্বাচনের কোনো প্রার্থীর সঙ্গে সম্পৃক্ত না হওয়ার জন্য কটিয়াদী উপজেলা ও পৌর বিএনপি এবং সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দদের কিশোরগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি শেখ মুজিবুর রহমান ইকবাল ও সাধারণ সম্পাদক মো. মাজারুল ইসলাম সবাইকে উদাত্ত আহ্বান করেছেন এবং যদি কারো বিরুদ্ধে নির্বাচনের কোনো কার্যকলাপে সম্পৃক্ত থাকার প্রমাণ পাওয়া যায় তবে তার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গবিরোধী কার্যকলাপের অভিযোগে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

এছাড়া কিশোরগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি শেখ মুজিবুর রহমান ইকবাল ও সাধারণ সম্পাদক মোঃ মাজারুল ইসলাম কটিয়াদী উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দকে বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

About Rasel Khalifa

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *