Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হঠাৎ বিএনপির আন্দোলন নিয়ে নতুন সুর স্বরাষ্ট্রমন্ত্রীর

হঠাৎ বিএনপির আন্দোলন নিয়ে নতুন সুর স্বরাষ্ট্রমন্ত্রীর

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বিএনপির কঠোর আন্দোলন কী তা আমাদের জানা নেই। আন্দোলন যতই করুক না কেন, তাদের ধ্বং/সাত্মক রাজনীতি দেশের মানুষ পছন্দ করে না। মঙ্গলবার (২৮ নভেম্বর) সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ২৮ অক্টোবর ব্যর্থতার পর বিএনপি কথিত চেয়ারম্যান সরকারের পতনের নতুন ঘোষণা ফাঁকা আওয়াজ। মানুষ তা শোনে না। জনগণ এদেশে স/ন্ত্রাস চায় না। আগামী নির্বাচনে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে প্রস্তুত তারা।

তিনি বলেন, সঠিক সময়ে নির্বাচন হতে হবে। আশা করছি, বিএনপি নির্বাচনে আসার শুভবুদ্ধির উদয়। কেউ না থাকলে নির্বাচন থেমে থাকে না। নির্বাচন হয়েই যায়।

মন্ত্রী আরও বলেন, কমিশন সুষ্ঠু নির্বাচন করবে। সবাই প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন প্রত্যাশা করে। তারেক রহমানকে বিএনপির অনেকেই পছন্দ করেন না, তাই তারা বিএনপি ছেড়ে নির্বাচনে আসছেন।

মামলা প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপির সব নেতা সুনির্দিষ্ট কারণে কারাগারে আছেন। বিনা কারণে বা কোনো অপরাধে কেউ জেলে যায়নি।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *