Friday , September 20 2024
Breaking News
Home / National / হঠাৎ বিএনপিতে শোকের ছায়া, সাবেক মেয়র জাহাঙ্গীরসহ শোক প্রকাশ অনেকের

হঠাৎ বিএনপিতে শোকের ছায়া, সাবেক মেয়র জাহাঙ্গীরসহ শোক প্রকাশ অনেকের

গাজীপুর মহানগর বিএনপির সাবেক সভাপতি ও বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকারের স্ত্রী মিসেস সুলতানা রাজিয়া (৬৯) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার দুপুর ১২টার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি স্বামী ও দুই ছেলে, তিন নাতনি এবং অনেক আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

তার পরিবার জানায়, সুলতানা রাজিয়া শারীরিক দুর্বলতার পাশাপাশি বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। এর মধ্যে গত বুধবার ডেঙ্গু জ্বরে আক্রান্ত হলে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে শনিবার সকালে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। শনিবার রাত ১২টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

আজ রবিবার বাদ জোহর টঙ্গী কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে তার বাড়ির সামনে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

এদিকে তার মৃত্যুতে গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জায়েদা খাতুন, সাবেক মেয়র মো. জাহাঙ্গীর আলম, মহানগর বিএনপির সভাপতি মো. শওকত হোসেন সরকার, সাধারণ সম্পাদক এম মঞ্জুরুল করীম রনি, গাজীপুর জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মো. ফজলুল হক মিলন, সাধারণ সম্পাদক শাহ রিয়াজুল হান্নান, গাজীপুর মহানগর জামায়াতের আমির অধ্যাপক জামাল উদ্দিন, সেক্রেটারি খায়রুল হাসান, গাজীপুর জেলা জামায়াতের আমির ড. জাহাঙ্গীর আলম, সেক্রেটারি সফিউদ্দিন, গাজীপুর প্রেসক্লাবের সভাপতি মো. মোস্তাফিজুর রহমান টিটু, সাধারণ সম্পাদক শাহ শামসুল হক রিপন, সাংবাদিক ইউনিয়ন গাজীপুরের সভাপতি মো. দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মো. হেদায়েত উল্লাহসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

About Rasel Khalifa

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *