Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হঠাৎ বিএনপিকে নিয়ে সুর পাল্টালেন শামীম ওসমান

হঠাৎ বিএনপিকে নিয়ে সুর পাল্টালেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেন, আমি মানসিকভাবে সুস্থ নই। ট্রেনে একটি শিশুর ব্যাগ পড়ে আছে। মা-বাবাকে জড়িয়ে ধরে মা/রা গেল সে । এরা রাজনৈতিক দল! আমি এখনও সুস্থ হতে পারেনি এগুলো দেখে। আমার একটা নাতি আছে। আমি মানুষকে বলতে চাই, জেগে ওঠো সেই দানবদের বিরুদ্ধে।

বুধবার (২০ ডিসেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জের আদমজী সুমিলপাড়া এলাকায় নির্বাচনী প্রচারণায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

শামীম ওসমান বলেন, আমি নারায়ণগঞ্জে নির্বাচিত হয়ে প্রতিটি ওয়ার্ড থেকে সব শ্রেণি-পেশার এক হাজার মানুষকে নিয়ে কাজ শুরু করব। শুধু আওয়ামী লীগ নয়, সব শ্রেণি-পেশার মানুষকে নিয়ে কাজ করব। মা/দক স/ন্ত্রাস নির্মূল করাই এখন আমার প্রধান লক্ষ্য। আমার লক্ষ্য থাকবে সেই সব ছাত্রছাত্রীদের পাশে দাঁড়ানো যারা আমার মতো নয়শ টাকায় ফরম পূরণ করতে পারে না।

যারা মুক্তিযুদ্ধের বিরোধিতা করেছিল তারা এখনো বাংলাদেশে রাজনীতি করে। আমি মনে করি মুক্তিযুদ্ধের শহীদরা আজ লজ্জিত, আমিও লজ্জিত।

তিনি বলেন, আমি বিএনপিকে রাজনৈতিক দল ভাবিনি। ২০১৪ সালে তারা স্কুল জ্বালিয়েছে, মানুষ পু/ড়িয়েছে। ওই সময় তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হলে এই দিন দেখতে হতো না। এটা আমার সরকারের ব্যর্থতা।

তিনি আরও বলেন, আপনি যদি মনে করেন ফল দিয়ে ভবিষ্যৎ প্রজন্মকে খাওয়াবেন তাহলে ফল গাছ লাগাতে হবে। আমাকে সার দিবেন পরিচর্যা করবেন। আর আমি যদি কাটা গাছ হই, তবে তা কেটে ফেলতে হবে। আমি মানুষকে জেগে উঠতে বলতে চাই।

এ সময় নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূঁইয়া সাজনু, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি মতিউর রহমান মতিসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *