Tuesday , September 17 2024
Breaking News
Home / Countrywide / হঠাৎ বিএনপিকে নিয়ে নতুন সুর কাদেরের

হঠাৎ বিএনপিকে নিয়ে নতুন সুর কাদেরের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি দেশ ধ্বং/সের মাস্টারপ্ল্যান বাস্তবায়নে তৎপর রয়েছে। বিএনপি প্রতিষ্ঠালগ্ন থেকেই নি/র্যাতনের স্টিমরোলার চালিয়ে দেশের মানুষের গণতান্ত্রিক অধিকার রুদ্ধ করে রাজনীতি করে আসছে। তাই বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মুখে গণতন্ত্র ও সুশাসনের কথা বেমানান।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ওবায়দুল কাদের।

বিবৃতিতে ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মুখে জনগণের জানমালের নিরাপত্তার কথা বলা ভূতের মুখে রামনাম ছাড়া আর কিছুই নয়। যারা ২১শে আগস্ট গ্রে/নেড হামলায় বিরোধী রাজনৈতিক কর্মীদের নির্বিচারে হ/ত্যা করেছিল; ১৭ অগাস্ট ২০০৫-এ সারাদেশে সিরিয়াল বো/মা হামলার পৃষ্ঠপোষকতাকারী খু/নিদের দল, যারা দশ ট্রাক অ/স্ত্র আমদানি করেছিল, যারা শত শত নিরীহ মানুষকে আগু/ন দিয়ে পুড়িয়ে মেরেছিল, তারা জননিরাপত্তার কথা বললে মানুষ আরও ভয় পায়।

তিনি বলেন, কাউকে নির্বিচারে গ্রেফতার করে আইনশৃঙ্খলা বাহিনী দ্বারা হ/য়রানির অভিযোগ ভিত্তিহীন। অ/গ্নিসংযোগ ও রাষ্ট্রীয় সম্পত্তি ও জনগণের ওপর হামলার সঙ্গে জড়িত বিএনপি ক্যাডারদের গ্রেপ্তার কোনোভাবেই হ/য়রানি হতে পারে না। স/ন্ত্রাসীদের বিচারের আওতায় আনা আইন প্রয়োগকারী কর্তৃপক্ষের দায়িত্ব ও কর্তব্য।

কাদের বলেন, আজ বিশ্বব্যাপী স্বীকৃত ও প্রমাণিত যে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স/ন্ত্রাস ও জ/ঙ্গিবাদ দমনে দৃষ্টান্ত স্থাপন করেছে। বাংলাদেশের মানুষের জানমালের নিরাপত্তা প্রতিষ্ঠিত হয়েছে। দেশের মানুষ আগের চেয়ে স্বাচ্ছন্দ্যে বসবাস করছে। আমরা যেকোনো মূল্যে দেশের মানুষের শান্তি, নিরাপত্তা ও সমৃদ্ধির জন্য কাজ করব।

About Babu

Check Also

হাসিনার ভাগ্য নির্ধারণের আর পাঁচ দিন, বিপাকে ভারত

আগামী ২০ সেপ্টেম্বর শেষ হতে চলেছে বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিসার মেয়াদ। বর্তমানে, কূটনৈতিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *