Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হঠাৎ প্রবাসীদের সতর্ক করল পুলিশ

হঠাৎ প্রবাসীদের সতর্ক করল পুলিশ

রাজধানীতে বিভিন্ন সড়কে কাজের জন্য যাতায়াতে সমস্যার সৃষ্টি হচ্ছে যার ফলে আওনেকে নানা গুরুত্বপুর্ন কাজ করতে গিয়ে জানযটে পড়তে হচ্ছে এবং নষ্ট হচ্ছে মুল্যবান সময়। একারনে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরগামী যাত্রীদের হাতে অতিরিক্ত সময় নিয়ে যাত্রা শুরু করতে অনুরোধ করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক বিভাগ।

ট্রাফিক উত্তরা বিভাগ সূত্রে জানা গেছে, রাজধানীর বিমানবন্দর এলাকায় চলমান বাস র‌্যাপিড ট্রানজিট (বিআরটি) প্রকল্পের জন্য বর্তমানে তিন লেনের যান চলাচল বন্ধ রয়েছে। এতে প্রায়ই সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়।

এ ক্ষেত্রে খিলক্ষেত হয়ে উত্তরা ও গাজীপুরগামী যাত্রীদের ওই সড়কে যাতায়াতের জন্য পর্যাপ্ত সময় নেওয়ার জন্য অনুরোধ করা হচ্ছে। বিশেষ করে বিমানবন্দরগামী যাত্রীদের অতিরিক্ত সময় নিয়ে যাত্রা শুরু করার জন্য অনুরোধ করা হয়েছে।

একই সময়ে, বিমানবন্দরগামী যাত্রীদের লা মেরিডিয়ান হোটেল এবং কাওলা অতিক্রম করার পরে বাম লেনটি ব্যবহার করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হচ্ছে।

ট্রাফিক উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. সাইফুল হক বলেন, সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রচুর ফ্লাইট চলাচল থাকে। বিমানবন্দরগামী যাত্রীদের রাস্তার অবস্থা বিবেচনা করে সতর্কতা অবলম্বন করতে এবং সময় নেওয়ার জন্য অনুরোধ করা হচ্ছে।

রাজধানিতে ট্রাফিক জ্যম নিত্যদিনের ব্যপার, তবে রাস্তার বিভিন্ন উন্নয়নমুলক কাজের জন্য বিভিন্ন সময় দেখা যায় যানজট লেগে থাকে এবং মানুষ বেশ দুর্ভোগে পড়ে যায়। বিশেষ করে বিদেশগামী যাত্রীরা এই সমস্যার মধ্যে বেশি পড়ে এবং তাদের মুল্যবান সময় নষ্ট হয়।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *