Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হঠাৎ পুলিশের ওপর বিএনপির হামলা আহত তিন পুলিশ সদস্য

হঠাৎ পুলিশের ওপর বিএনপির হামলা আহত তিন পুলিশ সদস্য

রাজবাড়ীতে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর মিছিলকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। আহত হয়েছেন তিন পুলিশ সদস্য।

শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে জেলা শিল্পকলা একাডেমির সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দলের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নগরীর সাজনকান্দা এলাকায় জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়ামের বাড়ি থেকে নেতাকর্মীরা মিছিল বের করে। মিছিলটি নগরীর পান্না চত্বর প্রদক্ষিণ করলে পুলিশের সঙ্গে সংঘর্ষে বাধার সৃষ্টি হয়।

এসময় বিএনপি নেতাকর্মীরা ইট-পাটকেল ছুড়তে থাকে এবং সরকার পতনের স্লোগান দিতে থাকে।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহউদ্দিন বলেন, বিএনপি শান্তিপূর্ণভাবে কর্মসূচি পালন করছে। হঠাৎ মিছিল থেকে পুলিশের ওপর লাঠিসোঁটা ও ইট-পাটকেল হামলা চালানো হয়। এতে জেলা পুলিশের তিন সদস্য গুরুতর আহত হন তাদের  পোশাকও ছিঁড়ে যায়। পরে পুলিশ টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এদিকে, দলটির সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশিদ ও অ্যাডভোকেট আসলাম মিয়ার নেতৃত্বে জেলা বিএনপি কার্যালয়ে আলোচনা সভা ও শান্তিপূর্ণ মিছিলের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি পালন করা হয়।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *